4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

দুই সুন্দরীর গোপন প্রেম! অতঃপর …

দুই সুন্দরীর গোপন প্রেম! অতঃপর ...

ম্যারিয়ানা ভারেলা (২৬) এবং ফাবিওলা ভ্যালেন্টিন (২২)। প্রথমজন আর্জেন্টিনার। দ্বিতীয়জন পুয়ের্তো রিকোর। তারা ২০২০ সালে মিস গ্রান্ড ইন্টারন্যাশনাল সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। নিজ নিজ দেশের পক্ষে প্রতিনিধিত্ব করেন। সেই প্রতিযোগিতায় একে অন্যের কাছে আসা। জানাশোনা। পরিচয়। অতঃপর একে অন্যের প্রেমে পড়ে যান। এই দুই যুবতী চুটিয়ে দুই বছর চ্যাটিং করেন।

- Advertisement -

সে কথা কারো জানাই ছিল না। অবশেষে তারা ঘোষণা দিয়েছেন, গোপনে একে অন্যকে বিয়ে করেছেন। তাদের মধ্যে স্বামী হলেন ফাবিওলা। স্ত্রী ম্যারিয়ানা। এ সপ্তাহের শুরুর দিকে তাদের বিয়ে সম্পন্ন হয়। ইন্সটাগ্রামে এই নববিবাহিত যুবতীর খবর শেয়ার করেছেন নিজেরাই। এ পর্যন্ত এ বিষয়ে তারা কোনো খবরই প্রকাশ করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিয়েছেন, তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছে। এ খবর দিয়েছে লন্ডনের একটি অনলাইন ডেইলি পত্রিকা।

বিয়ের খবর প্রকাশ করে তারা ইন্সটাগ্রামে একই ছবি প্রকাশ করেছেন। ইন্সটাগ্রামে তাদের আছে দুই লাখ ৩৩ হাজার অনুসারী। পোস্ট করেছেন ৩০ সেকেন্ডের ভিডিও। এতে তারা সফরের কিছু অংশ শেয়ার করেছেন। পুয়ের্তো রিকোর জোবোস সমুদ্রসৈকতে দুইজন একে অন্যকে জড়িয়ে ধরে আলিঙ্গন করছেন। মেক্সিকোতে বোট রাইডে রোমান্টিক মুহূর্তকে ধারণ করেছেন। তাই ছড়িয়ে দিয়েছেন ইন্সটাগ্রামে। তিন দিনের মধ্যে এই ভিডিও দেখেছেন কমপক্ষে ১৮ লাখ মানুষ।

ভিডিও ক্লিপে দেখা যায় এই নববিবাহিত যুবতীদ্বয়ের এপার্টমেন্ট লাল ও সাদা বেলুন, গোলাপের পাঁপড়ি এবং রূপকথার মতো করে আলোকসজ্জা করা। স্বর্ণালি বেলুনে লেখা ছিল ‘ম্যারি মি?’ জানালার সামনে ঝুঁলানো ছিল তা। এর আগে একটি ভিডিও ক্লিপে দেখা যায় ফাবিওলা লাফিয়ে পড়ে ম্যারিয়ানার আঙ্গুলে আংটি পরিয়ে দিচ্ছেন।

তারা দু’জনেই পছন্দ করেছেন সিলভার কালারের একই রকম এনগেজমেন্টের আংটি। সান হুয়ানের ম্যারিজ ব্যুরোর বাইরে এই যুগল একে অন্যকে চুম্বন করে ভিডিও শেষ করেন। সেখানেই ২৯ অক্টোবর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ঝালরওয়ালা একটি সাদা ব্লেজার ড্রেস বেছে নেন ফাবিওলা। আর তার নতুন ‘স্ত্রী’ ম্যারিয়ানা পরেন সাদা জ্যাকেট। কালো ট্রাউজার। এরপর তারা ভিডিওর ক্যাপশনে লিখেছেন- আমাদের সম্পর্কের বিষয়টি প্রাইভেট রাখার সিদ্ধান্ত নেয়ার পর, আমরা বিশেষ দিনে তার দরজা উন্মুক্ত করে দিলাম।

এ সপ্তাহান্তে তাদের দেয়া পোস্টে লাইক দিয়েছেন কমপক্ষে এক লাখ ২৮ হাজার মানুষ। সঙ্গে সঙ্গে ভক্তরা তাদেরকে অভিনন্দন জানাতে দেরি করেননি। একজন তো লিখেছেন- ওহ্ মাই গড! অভিনন্দন সিস্টার্স। লাভ। আরেকজন ইংরেজিতে বড় অক্ষরে লিখেছেন- কংগ্রাচুলেশন! তোমাদের জন্য অনেক আশীর্বাদ। তৃতীয় আরেক ভক্ত লিখেছেন, অভিনন্দন সুন্দরীরা। তোমাদের সম্মিলন সুখের হোক। ভালবাসা স্থায়ী হোক।

এমন সব মন্তব্যের জবাব দিয়েছেন ম্যারিয়ানা। তিনি ইন্সটাগ্রামে লিখেছেন- তোমাদের সবাইকে ভালবাসার জন্য ধন্যবাদ। আমরা সুখে আছি। ভাল আছি। আমি আশা করি, তোমরা আমাদেরকে যে ভালবাসা দিয়েছো, তা বহুগুণে বেড়ে গেছে। সীমাহীন ধন্যবাদ। নতুন স্ত্রী ম্যারিয়ানাকে তার জন্মদিনে আশীর্বাদ জানিয়ে ফাবিওলা এ বছরের শুরুর দিকে লিখেছিলেন- আমাকে তোমার জীবনের অংশ করার জন্য ধন্যবাদ। তুমি এক অমূল্য সম্পদ। আমাদের বন্ধুত্বকে চিরস্থায়ী করার আশা করি।

- Advertisement -

Related Articles

Latest Articles