7.9 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

আমি কখনো এমন কাণ্ড দেখিনি, তোমরা কি দেখেছো : মাইক আথারটন

আমি কখনো এমন কাণ্ড দেখিনি, তোমরা কি দেখেছো : মাইক আথারটন
মাইক আথারটন

বাংলাদেশ-জিম্বাবুয়ের রুদ্ধশ্বাস ম্যাচের শেষ ওভারের শেষ বলের ঘটনা। জয়ের জন্য শেষ বলে জিম্বাবুয়ের প্রয়োজন ছিল ৫ রান। মোসাদ্দেক হোসেন বলটি ঠিকঠাকই করেছেন। ১০ নম্বরে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ের ব্যাটসম্যান ব্লেসিং মুজারাবানি এগিয়ে এসে মারতে চেয়েছিলেন।

কিন্তু ব্যাটে বলই লাগাতে পারেননি। উইকেটকিপার নুরুল হাসান দ্রুত তাকে স্টাম্পিং করে দেন। হিন্দুস্তানটাইমস

- Advertisement -

সাথে সাথে জয়ের আনন্দে উদ্বেল হয়ে ওঠে বাংলাদেশ। কিন্তু নাটকের তখনো বাকি ছিল। দ্রুত স্টাম্পিং করতে গিয়ে নুরুলের গ্লাভস আগেই ঢুকে গেছে পপিং ক্রিজের মধ্যে। তাই থার্ড আম্পায়ার নো বল ডাকেন। কিন্তু ততক্ষণে ব্যাটাররা ড্রেসিংরুমে গিয়ে প্যাড খুলে ফেলেছেন। বাংলাদেশ দল উদযাপন করছে। এমন মুহূর্তে দুই আম্পায়ার আবার দুই দলকে ডেকে পাঠান। ১ বলে তখন দরকার ৪ রান। জিম্বাবুয়ের দুই ব্যাটার আবারও এসে ক্রিজে দাঁড়ান।

নো বলের কারণে শেষ বলটি এখন ‘ফ্রি হিট’। কিন্তু এবারও ব্যাটে বল লাগাতে পারেননি মুজারাবানি। ৩ রানে ম্যাচ জিতে নেয় বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে এই প্রথমবার দুটি ম্যাচ জিতল লাল-সবুজের দল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালক মাইক আথারটন বারবার বলছিলেন, এমন কাণ্ড আমি কখনো দেখিনি, তুমি কি দেখেছ? সাকিব-তাসকিন এবং আরভিন-তিনজনকেই এ কথাটা বলেন আথারটন। সবাই সহাস্যে জবাব দেন, নাহ, দেখিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles