6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

পণ্য চুরির ঘটনায় মিসিসোগার এক ব্যক্তি অভিযুক্ত

পণ্য চুরির ঘটনায় মিসিসোগার এক ব্যক্তি অভিযুক্ত
ফাইল ছবি

১০০ এর বেশি এলসিবিও লোকেশন থেকে চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিসিসোগার এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মোট ৭০ হাজার ডলার মূল্যের পণ্য চুরির ঘটনা ঘটেছে।

অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশের (ওপিপি) নোটাওয়াসাগা ডিটাচমেন্ট ২৯ সেপ্টেম্বর এক সংবাদ বিজ্ঞপ্তিতে নোটাওয়াসাগার কমিউনিটি স্ট্রিট ক্রাইম ইউনিট, ডাফেরিন ওপিপি এবং এলসিবিও রিসোর্স প্রটেকশন ইউনিটের সমন্বয়ে তদন্তের বিষয়টি জানায়।

- Advertisement -

পুলিশ বলছে, নোটাওয়াসাগা এবং ডাফেরিন অঞ্চলে এলসিবিও চুরির ঘটনা বেড়ে গেছে। যৌথ তদন্তে ১৪৪টি এলসিবিও চুরির সঙ্গে ৩৯ বছর বয়সী ম্যাথিউ ডুকেটের সম্পৃক্ততার বিষয়টি উঠে এসেছে।

সার্জেন্ট সিন্ডি জ্যাকোম সিটিভি নিউজ টরন্টোকে এক ইমেইলে জানান, নোটাওয়াসাগার কমিউনিটি স্ট্রিট ক্রাইম ইউনিট এ ঘটনার তদন্ত শুরু করে সেপ্টেম্বরে। কিন্তু এলসিবিওর তদন্ত শুরু হয় জানুয়ারিতে।

তবে ডুকেট ঠিক কি ধরনের সামগ্রী চুরি করেছেন পুলিশ তা জানাতে অস্বীকৃতি জানিয়েছে। নোটাওয়াসাগা, ডাফেরিন ও ক্যালেডন স্ট্রিট ক্রাইম ইউনিট ২৭ সেপ্টেম্বর মিসিসোগার একটি স্থানে তল্লাশি চালায়। তল্লাশিতে পুলিশ এলসিবিও চুরির সঙ্গে সম্পৃক্ততা খুঁজে পায়। এর পরিপ্রেক্ষিতে ডুকেটকে গ্রেপ্তার করা হয়। ডুকেটের জামিন শুনানি প্রক্রিয়াধিন রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles