5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

লুনা-ওমরের জন্য শুভেচ্ছা

লুনা-ওমরের জন্য শুভেচ্ছা
ব্যারিস্টার ওমর হাসান আল জাহিদ ও নুসরাত জাহান লুনা

ব্যারিস্টার ওমর হাসান আল জাহিদ ও নুসরাত জাহান লুনার বিবাহোত্তর সংবর্ধনার বিশাল আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো গতকাল রাতে। ব্রাম্পটনের এম্বেসি গ্রান্ড কনভেনশন সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানে আমাদের কমিউনিটির অধিকাংশ চেনামুখের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেছিল।

ব্যারিস্টার ওমর হাসান আল জাহিদ, যাকে আমরা ওমর জাহিদ নামেই ডাকি। ওমর বয়সে তরুণ কিন্তু পেশায় দায়িত্ববান ও আন্তরিক। ফলে ওমরের পসারও ব্যাপক৷ পসারে ব্যাপক বলেই কমিউনিটির যে কোন আয়োজনে ওমরের উদারহৃদয় অংশগ্রহণ ও সহযোগিতা তাকে জনপ্রিয়ও করে তুলেছে। কমিউনিটি ও ওমর জাহিদ পরস্পরের এই মায়াময় সেতুবন্ধনের একটা সফল রূপ প্রত্যক্ষ করেছি গতকাল তাদের বিবাহোত্তর অনুষ্ঠানে। শুধু আন্তরিকভাবে নিমন্ত্রণ দিয়েই ওমর ক্ষান্ত দেননি, অতিথিদের আপ্যায়নে যথাসম্ভব উত্তম পানাহার পরিবেশনার ব্যবস্থাও রেখেছেন। স্বাদে উত্তম, তাপমাত্রায় গরম, তালিকায় বহুবিধ খাবারের প্রশংসা করেছেন সকলেই।

- Advertisement -

কমিউনিটির সাংস্কৃতিক অনুষ্ঠানাদি বা গতকাল রাতের ওমর জাহিদ ও লুনার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের মতো ব্যাপক মানুষের অংশগ্রহণের আয়োজনে গেলে ভালো লাগে এই কারণে যে, প্রথমত ও প্রধানত অনেকদিন পরে অনেক প্রিয়মুখের সঙ্গে দেখা হয়। খাবারের আয়োজন থাকলে এবং তা রুচিসম্মত ও স্বাদমতো হলে এই ধরনের আয়োজনে অংশগ্রহণের আনন্দ বেড়ে যায় বহুগুণ। এমন এক মাত্রায় তা উপনীত হয় যে, মনে হয় জীবন অনেক আনন্দময়। ওমর জাহিদ ও লুনার বিবাহোত্তর অনুষ্ঠানে আমার ব্যক্তিগত অনুভূতি ছিল এরকমই।

কত প্রিয় মুখের সঙ্গে দেখা হয়েছে গতকাল রাতে! সবই সম্ভব হয়েছে ওমর হাসান আল জাহিদ ও নুসরাত জাহান লুনার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তাদের আমন্ত্রণের সুবাদে৷ এই নবদম্পতিকে আমাদের প্রাণঢালা অভিনন্দন, শুভেচ্ছা ও ভালোবাসা। ওমর-লুনার সংসার জীবন সুখের হোক। আনন্দময় হোক।

টরন্টো, কানাডা

- Advertisement -

Related Articles

Latest Articles