9.8 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

বিয়ের দাবিতে অষ্টম শ্রেণির ছাত্রের বাড়িতে অনশনে এসএসসি পরীক্ষার্থী!

বিয়ের দাবিতে অষ্টম শ্রেণির ছাত্রের বাড়িতে অনশনে এসএসসি পরীক্ষার্থী!

বিয়ের দাবিতে অষ্টম শ্রেণির ছাত্রের বাড়িতে অনশন করছে এক এসএসসি পরীক্ষার্থী। ওই ছাত্রের বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামে।

- Advertisement -

অনশনরত ছাত্রী স্থানীয় একটি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। ভালুকা উপজেলার কাচিনা মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র সিহাবের বাড়িতে অনশন করছে ওই ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শিহাবের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের দাবিতে ওই ছাত্রী গত ৩ দিন ধরে দফায় দফায় প্রেমিকের বাড়িতে অবস্থান করছে। গত মঙ্গলবার সকালে ওই ছাত্রী বিয়ের দাবিতে শিহাবের বাড়িতে অবস্থান করছিল। এ বিষয়ে দুই পক্ষ থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের পরামর্শ দেয়। তবে আজ বৃহস্পতিবার সকাল থেকে ওই ছাত্রী আবার সিহাবের বাড়িতে অবস্থান শুরু করে।

শিহাবের বাবা মো. শহিদুল্লাহ বলেন, ‘আমার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক আছে বলে দাবি করছে। গত মঙ্গলবার ওই মেয়ে আমাদের বাড়িতে এসেছিল। তারপর থেকে আমার ছেলে শিহাব তার মোবাইল ফোন বন্ধ করে কোথায় আছে আমার জানা নাই। ওই ছাত্রীর স্বজনরা আমার ছেলেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে। আমার ছেলের বিয়ের বয়স না হওয়ায় আমি তাতে রাজি হইনি।’

অনশনে থাকা স্কুলছাত্রীর ভাষ্যমতে, ‘শিহাবের সঙ্গে ৬ মাস আগে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে আমাকে বিয়ের আশ্বাস দিয়ে আমার সঙ্গে মেলামেশা করেছে। আমি বিয়ের কথা বললে শিহাব তাদের বাড়িতে উঠে পড়তে বলে। শিহাবের কথামতো আমি তাদের বাড়িতে অবস্থান করছি। এখন সে পলাতক।’

মাওনা চকপাড়া ফাড়ির ইনচার্জ এসআই মিন্টু মোল্লা জানান, এ বিষয়ে দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার স্থানীয় মেম্বারের মাধ্যমে সমাধানের পরামর্শ দেওয়া হয়। ছেলে ও মেয়ে অপ্রাপ্ত বয়স্ক থাকায় তাদের বিয়ে দেওয়া সম্ভব হয়নি।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles