12.3 C
Toronto
শুক্রবার, মে ১০, ২০২৪

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন প্রায় লাখ টাকা

Plan International Jobs 2022 : প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন প্রায় লাখ টাকা - the Bengali Times

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনালের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে কমিউনিকেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

- Advertisement -

পদের নাম
কমিউনিকেশন অ্যান্ড অ্যাডভোকেসি স্পেশালিস্ট

পদসংখ্যা
০১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম, ডেভেলপমেন্ট স্টাডিজ, সমাজবিজ্ঞান বা এ ধরনের কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কমিউনিকেশন, জার্নালিজম, ইনফরমেশন ম্যানেজমেন্ট, পাবলিক রিলেশনস, মিডিয়া বা অ্যাডভোকেসিতে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এডুকেশন, এডুকেশন ইন ইমারজেন্সি ও চাইল্ড প্রটেকশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। স্টোরি ও রিপোর্ট রাইটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ডিজাইন ও সোস্যাল মিডিয়া কনটেন্ট ডেভেলপমেন্টে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রাম ও কক্সবাজারের ভাষা জানা থাকলে ভালো। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ভিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন
চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত)

কর্মস্থল
উখিয়া, কক্সবাজার

বেতন
মাসিক বেতন ৮৬ হাজার ৮৭০ থেকে ৯৭ হাজার ৭৩০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রীর জন্য মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি, ইনস্যুরেন্স ও কর্মীর বার্ষিক স্বাস্থ্য পরীক্ষার সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ
২৭ অক্টোবর, ২০২২

- Advertisement -

Related Articles

Latest Articles