2.9 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

রহিমা বেগম আবার নিখোঁজ: মায়ের বিরুদ্ধে ছেলের জবানবন্দি

রহিমা বেগম আবার নিখোঁজ: মায়ের বিরুদ্ধে ছেলের জবানবন্দি
ছবি সংগৃহীত

অন্তর্ধানের প্রায় এক মাস পর অক্ষত অবস্থায় ফরিদপুরের বোয়ালমারি উপজেলা থেকে উদ্ধার খুলনার আলোচিত সেই গৃহবধূ রহিমা বেগম (৫২) আবার নিখোঁজ হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রহিমা বেগমের ছেলে মিরাজ আল সাদি। তবে কোথায়, কোন স্থান থেকে রহিমা বেগম পুনরায় অন্তর্ধানে গেছেন সেই বিষয়টি তিনি স্পষ্ট করেননি।

বিষয়টি নিয়ে তিনি আদালতে জবানবন্দিও দিয়েছেন।

- Advertisement -

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) খুলনার পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান জানান, রহিমা বেগমকে উদ্ধারের পর গত ২৫ সেপ্টেম্বর আদালত তাকে তার মেয়ে আদুরি আক্তারের জিম্মায় দেয়। তারাই ভালো বলতে পারবেন তাদের মা কোথায় আছেন?

তিনি জানান, সোমবার দুপুরে রহিমা বেগমের ছেলে মিরাজ আল সাদি মায়ের অন্তর্ধান ও নিরীহ ব্যক্তিদের নামে মামলা দিয়ে হয়রানি করায় মায়ের বিরুদ্ধে আদালতে জবাববন্দি দিতে রাজি হওয়ায় তাকে আদালতে পাঠানো হয়। সাদি নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

রহিমা বেগমের ছেলে মিরাজ আল সাদি জানান, আমার মা আবার নিখোঁজ হয়েছেন বলে আমি শুনেছি। বিষয়টি নিয়ে আমি বিব্রত হয়েছি। সে কারণে আমার মা কিংবা বোনদের সঙ্গে ভালো কোনো যোগাযোগ নেই। তাই কখন থেকে তিনি নিখোঁজ রয়েছেন সেটা আমি জানি না। তবে বিষয়টি নিয়ে এতটা বিব্রত যে আমি আদালতে জবানবন্দি দিয়েছি।

তিনি আরো জানান, আমি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে জবানবন্দি দিয়েছি। তিনি পিবিআই পুলিশ সুপারের বরাত দিয়ে জানান, তার বোন আদুরী পুলিশ সুপারকে বলেছেন মাকে আবার পাওয়া যাচ্ছে না।

এর আগে গত ২৭ আগস্ট খুলনার দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকা থেকে গৃহবধূ রহিমা বেগম নিখোঁজ হন। পরদিন রহিমা বেগমের মেয়ে আদুরী আক্তার বাদী হয়ে প্রতিবেশীদের নামে দৌলতপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন। দীর্ঘ ২৭ দিন পর গত ২৪ সেপ্টেম্বর রাত পৌনে ১১টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বোয়ালমারী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আব্দুল কুদ্দুসের বাড়ি থেকে পুলিশ তাকে সুস্থ অবস্থায় উদ্ধার করে।

উদ্ধারের সময় তিনি ওই বাড়ির লোকজনের সঙ্গে গল্প করছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles