7.9 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

প্রত্যেক দিন কোটি টাকার ক্ষতি হচ্ছে, দাবি পূরণ না হওয়া অবধি শুটিংয়ে নারাজ পর্নস্টাররা

প্রত্যেক দিন কোটি টাকার ক্ষতি হচ্ছে, দাবি পূরণ না হওয়া অবধি শুটিংয়ে নারাজ পর্নস্টাররা

এক একটি ভিডিয়ো থেকেই আয় হয় লক্ষাধিক টাকার। কিন্তু এক সপ্তাহ ধরে মুখ থুবড়ে পড়েছে গোটা ব্যবসা। প্রত্যেকদিন কমপক্ষে কয়েক কোটি টাকার ক্ষতি হচ্ছে, তবুও শুটিং করতে নারাজ অভিনেতারা। কথা হচ্ছে পর্নস্টারদের। হঠাৎই শুটিংয়ে ধর্মঘট ডেকেছেন ব্রিটেনের পর্নস্টাররা। নিজেদের দাবি পূরণ না হওয়া অবধি কেউ নতুন করে শুটিং করতে নারাজ।

- Advertisement -

দ্য ইন্ডিপেন্ডেন্টের তথ্য অনুযায়ী, সম্প্রতিই ইউরোপে সিফিলিস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। একাধিক ব্যক্তি যৌন সংস্পর্শে ছড়িয়ে পড়া এই রোগে আক্রান্ত হতেই পর্নস্টাররাও নিজেদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, কারণ তাদের উপার্জনের মূল ভিত্তিই যৌন সম্পর্ক। সিফিলিসের মতো সংক্রামক রোগ থেকে বাঁচতেই ব্রিটেনের পর্নস্টাররা তাদের নিজস্ব ইউনিয়ন গঠনের দাবি জানিয়েছেন। এই ইউনিয়ন গঠন না হওয়া অবধি তাঁরা শুটিং করবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

এই বিষয়ে এক প্রাক্তন পর্নস্টার জানান, যারা নিয়মিত পর্ন ভিডিয়ো শুট করেন, তারা সিফিলিসে আক্রান্ত হওয়ার ভয়ে বিগত কিছুদিন ধরেই শুটিং বন্ধ করে দিয়েছেন। একাধিক চুক্তি আগে থেকে করা থাকলেও, অভিনেতারা নিজেদের স্বাস্থ্যের ঝুঁকি নিয়ে অভিনয় করতে নারাজ। সেই কারণেই বিপুল অর্থের ক্ষতি হলেও, সংক্রমণ নিয়ন্ত্রণে না আসা অবধি তারা শুটিং করতে নারাজ। শুধু পর্নস্টাররাই নয়, পর্ন ফ্লিমের প্রযোজকরাও এই ধর্মঘটে সমর্থন জানিয়েছেন। নিয়মিত বিভিন্ন ব্যক্তির সঙ্গে শারীরিক সংস্পর্শে আসার কারণে অভিনেতারা সহজেই এই সংক্রামক রোগে আক্রান্ত হতে পারেন বলে জানিয়েছেন তারা।

ইতিমধ্যেই ইউরোপের একাধিক পর্নস্টার সিফিলিসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এই বিষয়টি সামনে আসতেই বাকি অভিনেতাদের মধ্যে আরও আতঙ্ক ছড়িয়েছে।

উল্লেখ্য, সিফিলিস হল এক ধরনের সংক্রামক রোগ, যা যৌন সংস্পর্শ থেকেই ছড়ায়। এই সংক্রমণের প্রাথমিক উপসর্গ হল ত্বকে চুলকানি ও র‌্যাশ বের হওয়া। অ্যান্টিবায়োটিক দিয়ে এই সংক্রমণের চিকিৎসা সম্ভব হলেও, যদি সঠিক সময়ে রোগ চিহ্নিত না হয়, তবে সিফিলিস থেকে অঙ্গপ্রত্য়ঙ্গ বিকল, এমনকী মস্তিষ্কের কার্যকলাপেও প্রভাব পড়তে পারে।

সূত্র : টিভি৯ বাংলা

- Advertisement -

Related Articles

Latest Articles