6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ওয়ার্কিং ফর ওয়ার্কার্স অ্যাক্টের অংশ হিসেবে পাস হলো নতুন আইন

ওয়ার্কিং ফর ওয়ার্কার্স অ্যাক্টের অংশ হিসেবে পাস হলো নতুন আইন
শ্রম মন্ত্রী মন্টে ম্যাকনটন

এপ্রিল মাসে, ওয়ার্কিং ফর ওয়ার্কার্স অ্যাক্টের অংশ হিসেবে অন্টারিও প্রথম প্রদেশ হিসেবে একটি নতুন স্বচ্ছতা আইন পাস করায়। কর্মচারীদের এই আইনে ২৫ জন বা তার বেশি সংখ্যক কর্মী সহ সংস্থাগুলিকে কম্পিউটার, সেলফোন, জিপিএস সিস্টেম এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসগুলির ব্যবহার ট্র্যাক করা হচ্ছে কিনা তা স্পষ্টভাবে রূপরেখা দিয়ে একটি লিখিত নীতি তৈরি করতে হবে।
কর্মক্ষেত্রে জনসাধারণের সদস্য হওয়ার ৩০ দিনের মধ্যে ইলেকট্রনিক পর্যবেক্ষণ নীতি থাকা প্রয়োজন। নিয়োগ কর্তা তার কর্মীদের বৈদ্যুতিকভাবে নিরীক্ষণ করেন কিনা এবং যদি তাই হয়, তবে নিয়োগ কর্তা কীভাবে এবং কোন পরিস্থিতিতে এটি করেন তার একটি বিবরণ বিষয়ে এই নীতিতে অবশ্যই তথ্য থাকতে হবে৷ মন্ত্রক আরও বলেছে যে নিয়োগকর্তাদের এই ধরনের তথ্য সংগ্রহের যথাযথ “উদ্দেশ্য” প্রকাশ করতে হবে।

প্রদেশের শ্রম মন্ত্রী মন্টে ম্যাকনটন বলেছেন, শ্রম মন্ত্রণালয় এ বিষয়টি প্রয়োগ করার জন্য একটি শিক্ষাব্যবস্থাও প্রথম পদ্ধতির সাথে যোগ করে শুরু করতে যাচ্ছে।
মে মাসে, হাওয়ার্ড অ্যালান লেভিট, যিনি একজন কর্মসংস্থান আইনজীবী এবং পাশাপাশি ফার্ম লেভিট শেখের সিনিয়র অংশীদার, সিটি নিউজকে বলেছেন যে, নতুন নীতিটি আপনার নিয়োগকর্তা

- Advertisement -

আপনাকে পর্যবেক্ষণ করছে কিনা তা পরিবর্তন করবে না, বরং তাদের এখন কেবল সেই তথ্যটির উপর যোগাযোগ করে যেতে হবে।

নিয়োগকর্তারা নজরদারি পরিচালনা করতে পারেন এবং তারা সর্বদাই তেমনটি করতে পারতেন, কিন্তু এখন থেকে তাদের কর্মীদের অনুমতি নিয়েই কেবলমাত্র তেমনটি করতে হবে যদি তারা তা আদৌ করতে চান, কর্মসংস্থান আইনজীবী রবার্ট লেভিট খোলসা করে জানান।

 

- Advertisement -

Related Articles

Latest Articles