9 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

একা পেয়ে তরুণীর বাড়িতে ছাত্রলীগ নেতা, অতঃপর …

একা পেয়ে তরুণীর বাড়িতে ছাত্রলীগ নেতা, অতঃপর ...

ফেনীর সোনাগাজীতে বুধবার সন্ধ্যায় এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে পুলিশে দিয়েছে এলাকাবাসী। অভিযুক্ত যুবকের নাম মারুফ আলম ভূঁইয়া(২৪)। তিনি উপজেলার বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও বাদুরিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির ফখরুল আলম ভূঁইয়ার ছেলে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা যায়, মারুফ আলম ভূঁইয়া একই গ্রামের এক তরুণীর সাথে চার মাস ধরে বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বুধবার বিকেলে ওই তরুণী বাড়িতে একা আছে জানতে পেরে তার বাড়ি যায় মারুফ। একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন মারুফ।

পরে বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন জড়ো হয়ে এলাকাবাসীকে ডেকে এনে মারুফকে আটক করে। স্থানীয়রা তরুণীর বক্তব্য শুনে তাকে বিয়ে করতে বললে মারুফ অস্বীকৃতি জানায়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মারুফের বিরুদ্ধে বুধবার রাতে মামলা দায়ের করেছেন।

তবে আর বিরুদ্ধে আসা অভিযোগ সম্পুর্ন অস্বীকার করেন আলম। তিনি জানান, ওই তরুণীর বড় বোন তাকে ফোন দিয়ে তাদের বাড়িতে ডেকে নেন। ঘরে গেলে স্থানীয়রা তাকে আটক করে মারধর করে পুলিশে দেয়।ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী হওয়ায় ঘটনাটি ষড়যন্ত্রমূলক বলে মনে করছেন তিনি। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, স্থানীয়রা মারুফকে আটক করে পুলিশে সোপর্দ করে। তরুণীর অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles