5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

যশোরে অস্ত্র কারখানার সন্ধান পেল ডিবি পুলিশ

যশোরে অস্ত্র কারখানার সন্ধান পেল ডিবি পুলিশ

ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি, ম্যাগজিনসহ ওয়ার্কশপের তিন কর্মচারীকে আটক করেছ যশোর ডিবি পুলিশ।

- Advertisement -

আজ বৃহস্পতিবার রাতে যশোর শহরের অম্বিকা বসু লেন (রাঙ্গামাটি গ্যারেজ) এলাকার নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালিয়ে এ সব অস্ত্র, গুলি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে ৩টি নাইন এমএম পিস্তল, ২টি ওয়ান শুটার গান, ৮টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম রয়েছে।

আটককৃতরা হলেন- যশোর শহরের বেজপাড়া আকবরের মোড় এলাকার এলাহী বক্সের ছেলে আব্দুল আজিজ (৪৪), সদর উপজেলার বাহাদুর মধ্যপাড়া এলাকার আহমদ আলীর ছেলে কুদ্দুস আলী (৩০) এবং বাহাদুরপুর পার্ক এলাকার ফারুক হোসেনের ছেলে সুমন হোসেন (২৫)।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, শহরের অম্বিকা বসু লেনে অস্ত্র তৈরির কারখানা রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে রাতে সেখানে অভিযান চালানো হয়।

তিনি আরো জানান, অভিযানকালে সেখানে অস্ত্র তৈরিকালে তিনজনকে আটক করা হয়েছে এবং সেখান থেকে অস্ত্র-ম্যাগজিন, গুলি এবং অস্ত্র তৈরির নানা ধরনের সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সূত্র : কালেরকন্ঠ

- Advertisement -

Related Articles

Latest Articles