5.1 C
Toronto
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

ছুটে চলেছে বাস, বাইকসহ তলায় আটকে দাউদাউ করে জ্বলছে যুবক; অতঃপর…

ছুটে চলেছে বাস, বাইকসহ তলায় আটকে দাউদাউ করে জ্বলছে যুবক; অতঃপর…
সংগৃহীত ছবি

নীচে আটকে রয়েছে একটি বাইক এবং এক যুবক। দাউদাউ করে জ্বলছে আগুন। ওই অবস্থাতেই মহাসড়ক দিয়ে দুরন্ত গতিতে ছুটে চলেছে একটি বাস। চালকসহ বাইকটিকে প্রায় ১০০ মিটার ছেঁচড়াতে ছেঁচড়াতে নিয়ে যাওয়ার পর থামে বাসটি। ততক্ষণে মৃত্যু হয়েছে নীচে আটকে থাকা বাইকচালকের।

বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে।

- Advertisement -

জানা গেছে, পুলিশের একটি বাসের ধাক্কায় বুধবার ভোরে মৃত্যু হয় তিন বাইকআরোহীর। তাদের মধ্যে দু’জন ছিটকে পড়লেও বাইকসহ একজন বাসের নীচে আটকে যান। সেই অবস্থাতেই চালকসহ বাইকটিকে টেনে নিয়ে যায় ওই বাস। আর সেই ঘর্ষণে বাইকের ট্যাংকে বিস্ফোরণ হয়। বাইকটিতে আগুন ধরে যায়। আর সেই আগুনেই ঝলসে মৃত্যু হয় বাইক চালকের। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে বিহারের ছাপরা-সিওয়ান মহাসড়কে।

ওই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। বাসের নীচে বাইকসহ পুড়ছেন এক ব্যক্তি। তা দেখে পুলিশ সদস্যদের এক এক করে বাস ছেড়ে পালাতেও দেখা যায়।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার ভোরে পুলিশকর্মীদের নিয়ে একটি বাস ছাপরা থেকে ফিরছিল। সেই সময় উল্টো দিক থেকে একটি বাইকে তিনজন আসছিলেন। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারেন। ঘটনাস্থলেই দুই বাইকআরোহীর মৃত্যু হয়। ধাক্কার অভিঘাত এতটাই প্রবল ছিল যে, চালকসহ বাইক আটকে যায় বাসের নীচে।

রাস্তায় ছিটকে পড়া দুই আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। তবে পুলিশ জানিয়েছে, বাইকচালক বিস্ফোরণে পুরো ঝলসে গেছেন। এই ঘটনায় পুলিশের বাসেও আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেই আগুন নেভানো হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles