3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

লিভ-ইন সম্পর্কও টিকলো না অভিনেত্রীর

লিভ-ইন সম্পর্কও টিকলো না অভিনেত্রীর
অনিন্দিতা বসু- সৌরভ দাস

দুবার বিয়ে করেও সংসার না টেকায় অভিনেতা সৌরভ দাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন টলিউড অভিনেত্রী অনিন্দিতা বসু। সৌরভ দাস এবং অনিন্দিতা বসু, দুজনই টলিউডের বেশ পরিচিত মুখ। এ জুটির প্রেমের খবর ওপেন সিক্রেট। কয়েক বছর তারা লিভ-ইন সম্পর্কেও ছিলেন। কিন্তু অনিন্দিতার এ সম্পর্কও ভেঙে গেছে। কিছুদিন আগে অনিন্দিতার সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে মন্তব্য করেছেন সৌরভ। কিন্তু পরিষ্কার করে কিছু বলেননি। এবার মুখ খুললেন অনিন্দিতা বসু। তার ভাষায়—বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল, তারপরও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখার। কিন্তু পারিনি।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী অনিন্দিতা স্পষ্ট জানান, যে সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলাম, তাঁর সঙ্গে আজকের সৌরভের অনেক তফাত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক তা চাইনি। কাদা ছোড়াছুড়ির ভয়েই ফোন বন্ধ রাখতাম। বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি।

- Advertisement -

তবে জানা গিয়েছিল অভিনেতার সৌরভের সাথে মিলে একটা ফ্ল্যাট কিনেছিলেন অনিন্দিতা। সংবাদ মাধ্যমের প্রশ্ন তাহলে তাঁর কি হলো? ফ্ল্যাটটির নাম “প্রথম অধ্যায়”। অভিনেত্রী জানিয়েছেন, আপাতত সেই ফ্ল্যাট দুই ভাগে বিভক্ত এবং সেটির রেনোভেশনের কাজ চলছে। এরপর সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় সৌরভের পর কি তাহলে কেউ এসেছে জীবনে? যদিও অভিনেত্রী এক কথায় বলেন, একদম নয় হ্যাপিলি সিঙ্গেল।

উল্লেখ্য, ২০১৩ সালে মহানায়ক উত্তম কুমারের বড় নাতি গৌরব চট্টোপাধ্যায় এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অনিন্দিতা বসু। দু’বছর পর ভেঙে যায় এই বিয়ে। এরপর টলিউডের এক পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় কে বিয়ে করেছিলেন অনিন্দিতা। কিন্তু ২০১৭ সালে সেই বিয়েও ভেঙে যায়। ডিভোর্স হয়ে যায় দুজনের। এরপর এই সৌরভের সাথে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। দুজনে একসাথে ফ্ল্যাট কিনে লিভ ইনে থাকা শুরু করেন। তবে এখন সেই সম্পর্কেরও বিচ্ছেদ ঘটে গিয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles