5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

ফাঁকা মাঠে টিউবওয়েলে চাপ দিতেই বেরিয়ে এল মদ! মাটি খুঁড়ে কয়েক হাজার লিটার মদ উদ্ধার

ফাঁকা মাঠে টিউবওয়েলে চাপ দিতেই বেরিয়ে এল মদ! মাটি খুঁড়ে কয়েক হাজার লিটার মদ উদ্ধার

ফাঁকা মাঠে একটি টিউবওয়েল বসানো। দেখে বোঝার কোনও উপায় নেই যে ওটা আসলে জলের জন্য নয়। ওই টিউবওয়েলের নীচেই লুকিয়ে রাখা আছে থরে থরে অবৈধ মদভর্তি ড্রাম। আর সেই ড্রামের সঙ্গেই পাইপের মাধ্যমে যুক্ত টিউবওয়েলটি।

- Advertisement -

গোপন সূত্রে খবর পেয়েছিল পুলিশ। গুনা এলাকায় অবৈধ মদের কারবার রমরমিয়ে চলছে। সেই খবর পেয়েই চাঁচোড়া এবং রাঘোগড় নামে ২টি গ্রামে হানা দেয় পুলিশের একটি দল। চাঁচোড় গ্রামে গিয়ে তাদের চোখে পড়ে ফাঁকা মাঠের মধ্যে বসানো রয়েছে একটি টিউবওয়েল। মাঠের মধ্যে কেন টিউবওয়েল বসানো, তা নিয়ে সন্দেহ হয় পুলিশের।

আরও পড়ুন :: ২ মহিলাকে অপহরণের পর ‘নরবলি’, পুলিশি তদন্তে আতঙ্কে স্থানীয় লোকজন

এর পরই তারা টিউবওয়েলের কাছে গিয়ে সেটির হাতলে চাপ দিতেই বেরিয়ে আসে মদ। চমকের আরও বাকি ছিল। এর পরই পুলিশ টিউবওয়েলের চারপাশ খোঁড়া শুরু করে। প্রায় সাত ফুট মাটি খোঁড়ার পর দেখা যায়, থরে থরে সাজানো রয়েছে মদভর্তি একাধিক ড্রাম। টিউবওয়েলের সাহায্যে সেই মদ পাউচে ভরে বিক্রি করা হতে বলে জানিয়েছেন এক পুলিশকর্তা। সোমবার দুই গ্রামে হানা দিয়ে একই ভাবে কয়েক হাজার লিটার অবৈধ মদ উদ্ধার করেছে পুলিশ। এই কারবারের সঙ্গে জড়িত ৮ অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

চাঁচোড় গ্রামের প্রায় প্রতিটি পরিবার মদ ব্যবসার সঙ্গে জড়িত বলে অভিযোগ। এই গ্রামে কঞ্জর সম্প্রদায়ের মানুষ থাকেন। জঙ্গলের কাছে চাঁচোড় এবং রাঘোগড়। ফলে পুলিশ এলেই মদের কারবারিরা ঘন জঙ্গলে পালিয়ে যান। সোমবারের তল্লাশি অভিযানেও পুলিশের চোখে ধুলো দিয়ে জঙ্গলে আশ্রয় নেন অভিযুক্তরা। মদ কারবারিদের খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles