11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

২ মহিলাকে অপহরণের পর ‘নরবলি’, পুলিশি তদন্তে আতঙ্কে স্থানীয় লোকজন

২ মহিলাকে অপহরণের পর 'নরবলি', পুলিশি তদন্তে আতঙ্কে স্থানীয় লোকজন
প্রতিকী ছবি, ইন্টারনেট থেকে সংগৃহীত

ভারতের কেরলের এর্নাকুলাম থেকে অপহরণের পর থেকে খোঁজ মিলছিল না দুই মহিলার। এর্নাকুলাম থেকে অপহরণের পর তিরুভালা থেকে দুই মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অপহৃতদের মৃতদেহ উদ্ধারের পর কেরলে চাঞ্চল্য ছড়ায়।

পদ্ম এবং রসলিন নামে ওই দুই মহিলাকে প্রলোভন দেখিয়ে প্রথমে অপহরণ করা হয়। তারপর এর্নাকুলাম থেকে অপহৃত দুই মহিলাকে তিরুভালায় নিয়ে গিয়ে সেখানে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে পুলিশের অনুমান। এক দম্পতি প্রলোভন দেখিয়ে পদ্ম এবং রসলিনকে অপহরণ করে বলে অভিযোগ।

- Advertisement -

চলতি বছরের ২৬ সেপ্টেম্বর অপহরণ করা হয় পদ্মকে। ওই মহিলাকে খুুঁজতে গিয়ে জানা যায়, জুন মাসে কেরলের কালাডি থেকে রসলিন নামে আরও একজনকে অপহরণ করা হয়। অপহরণের পর ওই দুই মহিলার গলা প্রথমে চিরে ফেলা হয়। এরপর ওই অবস্থায় তাঁদের মাটির দেহ মাটির নীচে পুঁতে রাখা হয়। ঈশ্বরের উদ্দেশ্যেই ওই দুই মহিলাকে বলি দেওয়া হয় বলে অনুমান।

এই ঘটনায় ভগবল সিং, লীনা এবং সাহিব নামে পরপর ৩ জনকে পুলিশ গ্রেফতার করে। তদন্ত চলছে। কীভাবে ওই দুই মহিলাকে অপহরণ করা হল এবং এর পিছনে আর কোনও উদ্দেশ্য রয়েছে কি না, সে বিষয়েও খোঁজ শুরু করেছে পুলিশ। কোচি সিটি পুলিশের তরফে জানানো হয়, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles