7.9 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

দুধ দিয়ে গোসলের পর এবার ছাত্রলী‌গের মশাল মিছিল

দুধ দিয়ে গোসলের পর এবার ছাত্রলী‌গের মশাল মিছিল
দুধ দিয়ে গোসলের পর এবার ছাত্রলী‌গের মশাল মিছিল

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে দুধ দি‌য়ে গোসলের পর এবার মশাল মি‌ছিল ক‌রে‌ছে পদবঞ্চিতরা।

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বর থেকে এ মশাল মিছিল বের করা হয়। এর আগে একই দা‌বি‌তে ছাত্রলীগ নেতার দুধ দি‌য়ে গোসল ও ঝাড়ু মিছিল করে আলোচনায় আসে।

- Advertisement -

স্থানীয়রা জানান, নবগ‌ঠিত ছাত্রলী‌গের ক‌মি‌টি বা‌তি‌লের দা‌বি‌তে সন্ধ‌্যা ৭টার দি‌কে উপ‌জেলা প‌রিষদ চত্বর থে‌কে এক‌টি মশাল বের হয়।

মিছিলটি পাকুন্দিয়া পৌর সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মিছিলে কিশোরগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সহসম্পাদক এসএম মুহিবুল্লাহ পিয়াস, পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বদরুল আলম, উপজেলা ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম হোসেন, রাকিবুল হাসান হিমেল, সাকিবুল হাসান মুন্না, সোহেল আহমেদ, রাকিবুল হাসান হৃদয়, দেলোয়ার হোসেন, ইফতেখার হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাফিজ আহমেদ নাদিমসহ অন‌্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ৫ অক্টোবর পাকু‌ন্দিয়া উপ‌জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করে কি‌শোরগঞ্জ জেলা ক‌মি‌টি।

নাজমুল আলমকে সভাপতি ও মো. তোফায়েল আহমেদকে সাধারণ সম্পাদক করে ঘোষিত ১৯ সদস্যের এ ক‌মি‌টি ঘোষণার পরই এ ক‌মি‌টি‌কে অবৈধ ঘোষণা ক‌রে আন্দোলনে না‌মে পদব‌ঞ্চিতরা।

কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে গত ০৬ অক্টোবর দুধ দিয়ে গোসল করে ‘ছাত্ররাজনীতির ইতি টানার’ ঘোষণা দেন নতুন ক‌মি‌টির সি‌নিয়র সহসভাপ‌তি মো. আরমিন মিয়া।

গত ০৮ অক্টোবর সকালে উপ‌জেলা সদ‌রে ক‌মি‌টি বা‌তিল দা‌বি‌তে ঝাড়ু মিছিল করে পদব‌ঞ্চিতরা। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টায়ার জ্বালিয়ে বি‌ক্ষোভ ক‌রেন।

- Advertisement -

Related Articles

Latest Articles