19.1 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

সন্দেহভাজন যৌন নির্যাতনকারীর স্কেচ প্রকাশ করেছে টরন্টো পুলিশ

সন্দেহভাজন যৌন নির্যাতনকারীর স্কেচ প্রকাশ করেছে টরন্টো পুলিশ
পুলিশ অপ্রাপ্ত বয়স্ক সন্দেহভাজনের একটি সম্ভাব্যস্কেচ সহ ফটোগুলি পুনরায় প্রকাশ করেছে

পুলিশ অপ্রাপ্ত বয়স্ক সন্দেহভাজনের একটি সম্ভাব্যস্কেচ সহ ফটোগুলি পুনরায় প্রকাশ করেছে। তারা বিশ্বাস করে যে টরন্টোর পূর্ব প্রান্তে ট্রেইলে অর্ধ ডজন কথিত যৌন নির্যাতনের জন্য সেই দায়ী।
বিচার বিভাগীয় অনুমোদনের মাধ্যমে তদন্তকারীরা প্রাথমিকভাবে ৪ আগস্ট একটি কিশোর ছেলের ছবি প্রকাশ করেছিল, যেটির মেয়াদ চার দিন পরে ৮ আগস্টে শেষ হয়৷

তারপর থেকে, বার্চমাউন্ট রোড এবং সেন্ট ক্লেয়ার অ্যাভিনিউ ইস্ট এলাকায় একই ধরনের আরও দুটি যৌন নিপীড়নের ঘটনা ঘটেছে এবং পুলিশ বলেছে যে তারা বিশ্বাস করে যে একই সন্দেহভাজন সেই ঘটনার জন্যও দায়ী।
গত ৬ সেপ্টেম্বর, বিকাল ৩ টার দিকে, একজন মহিলা পার্কের বেঞ্চে বসেছিলেন । তখন একটি বাইকে একটি কিশোর ছেলে তার কাছে আসে । তারপরে তিনি মহিলাকে যৌন নিপীড়নের আগে কথোপকথনে জড়িয়েছিলেন বলে জানা গেছে। সন্দেহভাজন ব্যক্তি তার বাইকে করে বার্চমাউন্ট রোড এবং সেন্ট ক্লেয়ার অ্যাভিনিউ ইস্টের মোড়ের দিকে পালিয়ে যায়।

- Advertisement -

ইস্ট ডন ট্রেইলে হাঁটার সময়, সন্ধ্যা ৬ট ২০ মিনিটে মাত্র কয়েক ঘন্টা পরে দ্বিতীয় একজন মহিলা যৌন নিপীড়নের শিকার হন। পুলিশ জানিয়েছে, এই ক্ষেত্রে একটি ছেলে সাইকেল চালানোর সময় পেছন থেকে মহিলার কাছে এসে তাকে যৌন হেনস্থা করে।

আগের চারটি যৌন নিপীড়নের ঘটনা এই গ্রীষ্মে। এই সমস্ত ঘটনা স্কারবোরোতে পথের ধারে সংঘটিত হয়েছিল এবং এতে একজন সন্দেহভাজন জড়িত ছিল, যে বাইকে করে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল।
তাকে পাঁচ ফুট থেকে পাঁচ ফুট চার, ১৫ থেকে ১৬ বছর বয়সী একটি পাতলা থেকে মাঝারি গড়নের, এবং ছোট বাদামী, সম্ভবত কোঁকড়া, চুল হিসাবে বর্ণনা করা হয়েছে। সন্দেহভাজন, যাকে শেষবার কালো কার্টুন লোগো সহ একটি লাল টি-শার্ট এবং কালো বা বাদামী হাঁটু-দৈর্ঘ্যের কার্গো শর্টস এবং একটি গাঢ় ব্যাকপ্যাক পরা দেখা গেছে। জানা গেছে, তার সামনের একটি দাঁত অন্যটির চেয়ে খাটো।

একটি নতুন বিচার বিভাগীয় অনুমোদন এখন টরন্টো পুলিশকে আবারও সন্দেহভাজন ব্যক্তির ছবি শেয়ার করার অনুমতি দিচ্ছে। এই আদেশের মেয়াদ শেষ হবে সোমবার, ১৯ অক্টোবর দুপুরে বা যুবককে গ্রেপ্তার না করা পর্যন্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles