5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন দীঘি

শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন দীঘি
ছবি সংগৃহীত

টক অব দ্য টাউনে ঢালিউড অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বোমা ফাটান আলোচিত এই জুটি। নিজেদের সন্তানের ছবি শেয়ার করে জানান দেন তাদের বিয়ের কথা।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে বুবলী শেয়ার করেছেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের তারিখ ও সন্তান বীরের জন্ম তারিখ। এ নিয়েই বর্তমানে সরগরম অনলাইন থেকে অফলাইন।

- Advertisement -

এ বিষয়ে প্রশ্ন করা হয় শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া প্রার্থনা ফারদিন দীঘিকে।

তিনি বলেন, কেন আমি তার (শাকিব) সম্পর্কে বলব, যে বিষয়টাতে আমি একদমই জড়িত না, যে বিষয়টার আমি কোনোকিছুই জানি না, যে বিষয়টা আমি অন্য পাঁচজন মানুষের মতোই সোশ্যাল মিডিয়াতে দেখে জেনেছি, আমি কেন বিষয়টা নিয়ে কথা বাড়াব। যার যার পার্সোনাল ম্যাটার তার তার পার্সোনাল ম্যাটারেই থাকুক। যার সংসার, যার ঘর তাদের মধ্যেই থাকুক। আমি এখানে কেউই না কথা বলার, আমি এ বিষয়ে কথা বলবই না।

শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয়ের বিষয়ে এক প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমার মনে হয় না বিষয়টা খুব ইজি হবে। আমি একজনকে ছোটবেলায় চাচ্চু বলে ডেকেছি, বাবা বলেছি, তার সঙ্গে ইজিলি শাড়ি মিলিয়ে গান গেয়ে নাচব এটা পসিবল না। যারা করেনি ছোটবেলায়, তাদের জন্য ইজি। বাট আমার জন্য ইজি না। আমি নিজেও মানতে পারব না, দর্শকরা আরও মানতে পারবে না। তবে চরিত্র ডিমান্ড করলে সেটা ভেবে দেখব। কিন্তু আমি নট শিওর এবাউট ইট।

প্রেম-ভালোবাসা নিয়ে এক প্রশ্নের জবাবে দীঘি বলেন, এগুলোর অনেক সময় বাকি আছে। আপাতত ভার্সিটিতে উঠেছি, মিডিয়াতে কাজ করছি। ঠিকমতো ঘুমানোর সময় পাই না। এগুলো চিন্তা করার সময় তো আরও নেই। যখন চিন্তা করার সময় হবে কিংবা এরকম কিছু হবে তখন দর্শকরা আমার কাছ থেকেই জানতে পারবে। রিউমার্স নিয়ে থাকতে হবে না।

দীঘি স্নাতক সম্মানে ভর্তি হয়েছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে।

সাংবাদিক হওয়ার ইচ্ছা আছে কি-না এমন প্রশ্নে তিনি বলেন, আমি এমন একটা সাবজেক্ট ইচ্ছা করেই নিয়েছি যাতে এনিটাইম আমার পেশা পরিবর্তন করতে পারে। আমি যদি ইচ্ছা করি যে আজকে ডিরেক্টর হব, আগামীকাল ডেস্কে বসে কাজ করব, পরশুদিন আবার ক্যামেরার সামনে দাঁড়াব। তাই ইচ্ছা করেই এই সাবজেক্ট নেয়া। সবকিছুর কমবেশি এক্সপেরিয়েন্স করার ইচ্ছা আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles