4.5 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

রোগী দেখছেন অ্যাম্বুলেন্সচালক

রোগী দেখছেন অ্যাম্বুলেন্সচালক

নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসকের ভূমিকায় অ্যাম্বুলেন্সচালক আমজাদ হোসেনকে দেখা গেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে এমনই একটি ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়।

- Advertisement -

ছবিতে দেখা যায়, কানে স্টেথোস্কোপ লাগিয়ে জরুরি বিভাগে রোগী দেখছেন হাসপাতাল কেন্দ্রিক বেসরকারি অ্যাম্বুলেন্সচালক আমজাদ। এ নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সুরুজ্জামান শামীম বলেন, হাসপাতাল চত্বরে দালালি করেন বেসরকারি অ্যাম্বুলেন্সচালক আমজাদ। স্থানীয় ও প্রভাবশালী হওয়ায় কোনো কোনো স্টাফদের সঙ্গেও তার সুসম্পর্ক রয়েছে। হাসপাতালে রোগী এলেই আগবাড়িয়ে তাদের সঙ্গে পরিচিত হন আমজাদ। পরে সমস্যা সমাধান করার কথা বলে আর্থিক সুবিধা নেন। এছাড়া ওই ঘটনার সময় রোগীর খোঁজ নিতে রাউন্ডে ছিলাম।

অ্যাম্বুলেন্সচালক আমজাদ বলেন, রাত সাড়ে ৭টার দিকে পাশের মোমিনপুর এলাকার মারামারিতে আহত এক রোগী আসেন। এ সময় ওই রোগীর প্রেসার মাপতে বলেন একজন চিকিৎসক। এর মধ্যেই কেউ জানালা দিয়ে গোপনে ছবি তুলে ফেসবুকে ছেড়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা একেএম শাহাবুদ্দিন বলেন, বাইরের কেউ কোনোভাবেই জরুরি বিভাগে রোগী দেখতে পারেন না। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles