6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নিজ বাড়ির ছাদে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন নাছিমা

নিজ বাড়ির ছাদে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন নাছিমা

রাজশাহীর চারঘাট উপজেলার একটি বাড়ির ছাদ থেকে এক নারীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শলুয়া ইউনিয়নের চামটা গ্রামে দগ্ধ নারীর নিজ বাড়ির ছাদ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত নারীর নাম নাছিমা বেগম (৫০)। তিনি ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী। তিনি মানসিক রোগী ছিলেন। এর আগে তাকে বেশ কয়েকবার পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও দাবি করেছেন তার স্বজনরা।

আরও পড়ুন :: ইডেনে সিট বাণিজ্যে কোটি টাকা ‘আয়’ ছাত্রলীগের

সোমবার দুপুরে চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম এসব তথ্য নিশ্চিত করে জানান, পরিবারের ভাষ্য, মানসিক সমস্যার কারণেই নাছিমা বেগম বাড়ির ছাদে গিয়ে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন। এর আগেও বেশ কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেন। গতকাল রোববার রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে রাতের কোনো এক সময় তিনি বাড়ির উঠানে রাখা ধানের খড় ছাদে নিয়ে যান। পরে তাতে আগুন জ্বালিয়ে আত্মহুতি দেন তিনি।

তবে বিভিন্ন আলামত দেখার পর পুলিশ বিষয়টি শতভাগ নিশ্চিত হতে পারেনি। সে জন্য নাছিমার মৃত্যুর প্রকৃত কারণ জানতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোট পেলেই প্রকৃত ঘটনা বোঝা যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

তিনি আরো বলেন, আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে সেই প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles