26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

সিনাবনে বিয়ের অনুষ্ঠান করল টরন্টোর দম্পতি

সিনাবনে বিয়ের অনুষ্ঠান করল টরন্টোর দম্পতি
নগরীর বিশেষ স্থান ডাফেরিন মলের সিনাবনে বিয়ের অনুষ্ঠান করল টরন্টোর এক দম্পতি

নগরীর বিশেষ স্থান ডাফেরিন মলের সিনাবনে বিয়ের অনুষ্ঠান করল টরন্টোর এক দম্পতি। কেট পালুম্বো ও অ্যান্ডি ল্যারোকা সিটিভি নিউজ টরন্টোকে বলেন, আমাদের ইচ্ছা ছিল বিয়েটা যেন হয় হয় আমাদের ডায়নামিকভাবে এক সঙ্গে হওয়ার প্রতিচ্ছবি। কোনো কিছুই খুব গুরত্বের সঙ্গে নিতে চাইনি আমরা।

এই ধারণাটি এসেছে তাদের বন্ধু কালেব রবার্টসনের কাছ থেকে, যিনি সবসময়ই ডাফেরিন মলে বিয়ের অনুষ্ঠান আয়েজন করতে চেয়েছিলেন। ওই দম্পতি মঙ্গলবার বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং মলের ছবিই বিয়ের ছবি হিসেবে ব্যবহার করে। এতে ব্যয় হয়েছে ৫ ডলার। বিয়ের কেক হিসেবে তারা একে অপরকে সিনামন বান খাওয়ান এবং দ্বিতীয় আরেকটি কেনেন বিবাহ বার্ষিকীতে খাওয়ার জন্য। সেটি তারা হিমায়িত করে রেখেছেন।
তাদের বিয়ের অনুষ্ঠান যখন চলছিল তখন চারপাশে কিছু লোকের জমায়েত তৈরি হয়। তাদের মধ্যে কিছু তরণ হাততালি দিয়ে তাদেরকে অভিনন্দন জানান। ল্যারোকা বলেন, পুরো অনুষ্ঠানটিই সে অর্থে গোছালো কিছু ছিল না।

- Advertisement -

এই দম্পতি বসবাস করেন লিটল ইটালিতে এবং ডাফেরিন মলকে তাদের জীবনের কেন্দ্রে আছে বলে জানান। শিগগিরই তারা এই স্থানে আসবেন এবং তাদের ওয়েডিং ভেন্যু অতিক্রম করে যাবেন। ল্যারোকার ভাষায়, আমার মনে হয়, যতবারই আমরা সিনাবনের মধ্য দিয়ে যাবো, ততবারই আমাদের কাছে সেটি বিশেষ মুহূর্ত মনে হবে।

পালুম্বো বলেন, সিনাবনের ঘ্রাণ পেলেই আমাদের মনে পড়বে একে অপরকে আমরা কতটা ভালোবাসি।

- Advertisement -

Related Articles

Latest Articles