7 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

বেলা বুশের জন্য তহবিল সংগ্রহ

বেলা বুশের জন্য তহবিল সংগ্রহ
বেলা বুশের পরিবারকে সহায়তার লক্ষ্যে তহবিল সংগ্রহ কর্মসূচি অন্টারিওর কিংস্টনে অনুষ্ঠিত হয়েছে

বেলা বুশের পরিবারকে সহায়তার লক্ষ্যে তহবিল সংগ্রহ কর্মসূচি অন্টারিওর কিংস্টনে অনুষ্ঠিত হয়েছে। গত বছর এসিএল সার্জারির পর জটিলতা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি আছে সে।

টালাক মার্শাল আর্টসের কেন টালাকে জন্য অনুষ্ঠানটি ছিল বিশেষ। কারণ, বুশ পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ঘনিষ্ঠ। এক বছর আগে একটি রুটিন অস্ত্রোপচারের পর ১৩ বছর বয়সী বেলা বুশ চলাফেরা ও বাকশক্তি হারিয়ে ফেলে। সেই সঙ্গে সব সময়ের অসহ্য ব্যথা সহ্য করতে হয় তাকে। তার পরিবারের জন্য তহবিল সংগ্রহে টালাক মার্শাল আর্টসের শিক্ষার্থীরা নিলামের পাশাপাশি বোর্ড ভাঙার অনুষ্ঠানেরও আয়োজন করে।

- Advertisement -

অনুষ্ঠানের আয়োজক টালাক বলেন, বেলা বুশকে এ অবস্থায় দেখাটা হৃদয় বিদারক। তাকে সাহায্য করতে পারায় খুবই আনন্দিত তিনি। কমিউনিটিকে যখন এ ধরনের শুভ কাজে এগিয়ে আসতে দেখবেন তখন বুঝবেন সত্যিকার অর্থে কিংস্টন কমিউনিটি কতটা শক্তিশালী।

কমিউনিটিকে বুশ পরিবারের পাশে এগিয়ে আসতে দেখে খুশি বেলা বুশের ঘনিষ্ঠ বন্ধু আন্দ্রে হাঙ। তার কথায়, কেন এটার আয়োজন করেছেন এবং প্রত্যেকেই সাহায্য করেছে ও তহবিল সংগ্রহ করেছে। সত্যিই এটা খুব আনন্দের।

এক মিনিটের মধ্যে টালাকের ৫০টি বোর্ড ভাঙার চেষ্টার মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়। কিন্তু তিনি কিছুটা পিছিয়ে পড়েন এবং ৫০টি বোর্ড ভাঙতে তাঁর সময় লাগে ১ মিনিট ১৪ সেকেন্ড।

হাঁটুর অস্ত্রোপচারের পর বেলা বুশকে যে যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হচ্ছে তা থেকে তাকে মুক্তি দিতে টরন্টো সিক কিডস হসপিটালে তার মস্তিষ্কের অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারটি সফল হয়েছে বলে জানান টালাক।

বেলা বুশেল পরিবারকে সহায়তার উদ্দেশ্যে গোফান্ডমিও তহবিল সংগ্রহ করছে। এখন পর্যন্ত তারা বেলা ও তার পরিবারের জন্য ৬ হাজার ডলার সংগ্রহ করেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles