27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

অথচ নিরুদ্দেশ হওয়া নিয়ে ফিরে এসে যা বলেছিলেন বুবলী

অথচ নিরুদ্দেশ হওয়া নিয়ে ফিরে এসে যা বলেছিলেন বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমীন বুবলী। শুক্রবার দুই তারকাই ফেসবুকে পৃথক পোস্ট দিয়ে তা নিশ্চিত করেছেন। শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান বীর। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ হাসপাতালে তার জন্ম হয়েছিল। এই সন্তান জন্ম দিতেই হঠাৎ নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন বুবলী।

- Advertisement -

অথচ যুক্তরাষ্ট্র থেকে দীর্ঘ এক বছর পর দেশে ফিরে কী বলেছিলেন এই চিত্রনায়িকা? তিনি নাকি অভিনয়ের ওপর একটি কোর্স করতে জো বাইডেনদের দেশে গিয়েছিলেন। বুবলী জানিয়েছিলেন, তিন মাসের কোর্স ছিল সেটি। কিন্তু কোর্স শেষ করে করোনার জেরে বিশ্বব্যাপী ঘোষিত লকডাউনের কারণে তিনি দেশে ফিরতে পারেননি। বাধ্য হয়ে তাকে যুক্তরাষ্ট্রে থাকতে হয়।

কিন্তু বুবলীর সেসব কথা এরই মধ্যে মিথ্যা প্রমাণিত হয়েছে। ছেলে শেহজাদ খান বীর এবং তার বাবার নাম প্রকাশ করে তিনি নিজেই নিজেকে মিথ্যাবাদী প্রমাণিত করেছেন যে, ২০২০ সালের শুরুতে কোনো অভিনয়ের কোর্স করতে নয়, সন্তান জন্ম দিতেই তিনি যুক্তরাষ্ট্রে গিয়ে আড়ালে ছিলেন। ওই সময় নায়িকা এমন দাবিও করেছিলেন যে, সময় পেলেই তিনি আমেরিকায় চলে যান।

আরও পড়ুন :: অপু বিশ্বাসকে নিয়ে বুবলীর পুরনো স্ট্যাটাস ভাইরাল

যাদেরকে সাধারণ মানুষ নিজেদের আদর্শ, অনুপ্রেরণা হিসেবে মনে করেন, যাদের লাখ লাখ মানুষ ফলো করেন, অভিনয়ের মাধ্যমে যারা মানুষকে নানা রকম সামাজিক বার্তা দেন, তারা কেন এভাবে মিথ্যাচার করেন? এমনই প্রশ্ন ঘুরছে সামাজিক মাধ্যমগুলোতে। বৈধভাবে সন্তানের অভিভাবক হয়ে সেটাও কেন মাসের পর মাস লুকিয়ে রাখতে হবে, এমন প্রশ্নও আছে নানা মহলে।

এক্ষেত্রে গুঞ্জন আছে যে, চিত্রনায়ক শাকিব খান নাকি বাধ্য করেন এসব খবর লুকিয়ে রাখতে। এর আগে চিত্রনায়িকা অপু বিশ্বাস এই অভিযোগ করেছেনও। ২০০৮ সালে শাকিব-অপুর বিয়ে হয়েছিল। সে খবর প্রকাশ হয় দীর্ঘ ৯ বছর পর! ২০১৭ সালের এপ্রিলে সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে শাকিব খানের সবকিছু ফাঁস করেন অপু বিশ্বাস।

বিয়ের খবর দীর্ঘ ৯ বছর লুকিয়ে কেন রেখেছিলেন প্রশ্নে সে সময় অপু বিশ্বাস বলেছিলেন, শাকিব খান তাকে লুকিয়ে রাখতে বাধ্য করেছিলেন। বুবলীর সঙ্গেও কি তাই ঘটেছে? তাকেও কি বিয়ে ও সন্তান জন্মের খবর লুকিয়ে রাখতে কিং খান বাধ্য করেছেন? যদিও বুবলী এখনো সেরকম কোনো অভিযোগ করেননি। তবে মানুষের মুখে মুখে এই আশঙ্কার কথাই শোনা যাচ্ছে।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles