26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

গাড়ির ভেতরেই পরকীয়ায় মত্ত, যা করলেন ক্যাব চালক

গাড়ির ভেতরেই পরকীয়ায় মত্ত, যা করলেন ক্যাব চালক
পরকীয়া

বাড়ি থেকে বের হওয়ার সময় স্ত্রীর গালে চুমু খেয়ে হাসি মুখে বেরিয়ে গাড়িতে উঠেছিলেন এক যুবক। কিন্তু কিছু দূর যেতেই অন্য এক মহিলা গাড়িতে উঠেন। চালক দেখেন, সহযাত্রী মহিলার সঙ্গে শরীরী ঘনিষ্ঠতায় লিপ্ত হন ওই যুবক। দুই যাত্রীর এমন কাণ্ড দেখে অ্যাপ ক্যাব চালক যে কাজ করলেন, যা রীতিমতো ঝড় তুলেছে টিকটকেও। এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ডালাসে। আনন্দবাজার

‘পারফেক্টলি অনব্রোকেন’ নামের একটি অ্যাকাউন্ট থেকে নিজের অভিজ্ঞতার কথা টিকটকে প্রকাশ করেছেন, রনি নামের এক মহিলা উবের চালক। রনি জানান, সম্প্রতি ওই ব্যক্তি তার গাড়ি বুক করেন। বাড়ি থেকে গাড়িতে ওঠার সময় স্ত্রী ও সন্তানদের আদরও করেন তিনি। প্রায় পাঁচ মিনিট পর আরেকজন মহিলা ওই গাড়িতে উঠেন। রনির অভিযোগ, গাড়িতে উঠেই ওই মহিলা যাত্রী বলেন, আমি খুব খুশি হয়েছি যে, শেষ পর্যন্ত তুমি তোমার স্ত্রীকে বাড়িতে রেখে আমার কাছে এসেছ। শুধু তাই নয়, এরপর দুজন গাড়ির ভেতরেই চুমু করতে থাকেন পরস্পরকে। কথোপকথন আরও এগোতে রনি বুঝতে পারেন যে, ওই দুই যাত্রী দীর্ঘদিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত।

- Advertisement -

রনি আরও বলেন,সবকিছু বুঝতে পেরেই তিনি সিদ্ধান্ত নেন এই ব্যক্তিকে হাতেনাতে ধরিয়ে দেবেন। তাই গন্তব্যের দিকে না গিয়ে গাড়ি ঘুরিয়ে নেন। সোজা যেখান থেকে ওই ব্যক্তি গাড়িতে উঠেছিলেন সেই বাড়ির সামনে গিয়ে দাঁড় করান গাড়ি। যেখানে ওই পুরুষ যাত্রীর স্ত্রী সন্তানদের নিয়ে দাঁড়িয়ে ছিলেন, দুজনকে নামিয়ে দেন সেখানেই। গোটা বিষয়টি জানিয়ে একটি টিকটক ভিডিও করেন চালক। জানান, যারা স্ত্রীর সঙ্গে প্রতারণা করেন, তাদের মোটেই ভালো চোখে দেখেন না তিনি, তাই ওই ব্যক্তিকে উচিত শিক্ষা দিতেই এমন কাণ্ড ঘটিয়েছিলেন রনি।

- Advertisement -

Related Articles

Latest Articles