10.5 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃতের সংখ্যা বেড়ে ৩৩

দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃতের সংখ্যা বেড়ে ৩৩

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবে নিখোঁজ আরও আটজনের মরদেহ পাওয়া গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩ জনে। এ ঘটনায় এখনো অন্তত ৫৫ জন নিখোঁজ রয়েছেন।

- Advertisement -

আজ সোমবার সকালে বোদায় চারজনের, দেবীগঞ্জ উপজেলায় দু’জনের ও পাশের জেলা দিনাজপুরের খানসামা উপজেলা থেকে একজনের এবং বীরগঞ্জ উপজেলা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। মৃতদের মধ্যে ১৬ নারী, ১০টি শিশু ও সাতজন পুরুষ রয়েছেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায়, দেবীগঞ্জ থানার ডিউটি অফিসার সোহেল রানা, ও খানসামা থানার ওসি চিত্তরঞ্জন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল দুপুর আড়াইটার দিকে মহালয়া উপলক্ষে মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট দিয়ে নৌকায় করে করতোয়া নদী পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ওই ঘটনায় রাতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দ্বীপংকর রায়কে প্রধান করে একটি পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। যাকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবদন জমা দেওয়ার জন্য বলা হয়।

অপরদিকে, মাড়েয়া বামনহাই ইউনিয়ন পরিষদে হেল্প ডেক্স খোলা হয়েছে। এখানে বিভিন্ন এলাকার বিভিন্ন পরিবার থেকে ৬৬ জন ব্যক্তি এখনো নিখোঁজ রয়েছে বলে জানানো হয়।

পঞ্চগড়ের ফায়ার সার্ভিস, রংপুর, কুড়িগ্রাম ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয় জনতা সকাল থেকে করতোয়া নদীতে মরদেহের সন্ধানে অনুসন্ধান চালাচ্ছে। এদিকে, নিখোঁজদের খোঁজে সকাল থেকে করতোয়া নদীর আউলিয়ার ঘাটে স্বজনেরা ভোর থেকে অপেক্ষা করছে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles