26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

নেত্রীকে হল ছাড়া করল ছাত্রলীগ, মধ্যরাতে উত্তপ্ত ইডেন কলেজ

নেত্রীকে হল ছাড়া করল ছাত্রলীগ, মধ্যরাতে উত্তপ্ত ইডেন কলেজ

ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার চাঁদাবাজি ও সিট বাণিজ্য নিয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় জান্নাতুল ফেরদৌস নামে এক ছাত্রলীগ নেত্রীকে হল থেকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

জান্নাতুল ফেরদৌস শাখা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও বেগম রাজিয়া ছাত্রীনিবাসের আবাসিক শিক্ষার্থী৷ মারধর করে বের করে দেওয়ার সময়ে ইডেন কলেজে শিক্ষার্থীদের স্লোগান দিতে দেখা যায়। এসময় কলেজে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করে।

জানা যায়, গত ২২ সেপ্টেম্বর শাখা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের বিভিন্ন অনিয়ম, চাঁদাবাজি, সিট বাণিজ্য ও হল দখল নিয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন জান্নাতুল ফেরদৌস। সাক্ষাৎকার দেওয়ার দুই দিন পর শনিবার রাত ১১টার দিকে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেন শাখা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের অনুসারীরা। এসময় তাকে হেনস্তা করারও অভিযোগ উঠে। কথা কাটাকাটির একটি অডিও রেকর্ড গণমাধ্যমকর্মীদের হাতে এসে পৌঁছে।

অডিও রেকর্ডে শোনা যায়, ‘আমাকে হাত ধরতেছে, সবাই আমার পিছনে লাগছে, আমাকে রোকসানা ধরছে। রিতু, স্বর্ণা, নুরজাহান, ফেরদৌসী, লিমা আপু, পপি, জ্যোতি আপু আছে; মীম ইসলাম আছে, বিজলী আছে, রোকসানা আছে। তারা আমাকে ধরছে।’নামগুলো বলার সময় ‘এই ফোন রাখ’বলে আওয়াজও শোনা যায়।

এ বিষয়ে জানতে তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানাকে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

রাজিয়া বেগম ছাত্রীনিবাসের প্রাধ্যক্ষ নার্গিস রুমা ও কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্যের মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন রিসিভ করেননি।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles