8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতিপ্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। আজ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। রক্ষণশীল বিনিয়োগে অনেক কিছু পাবেন। প্রত্যাশা অনুযায়ী ফল পাবেন না। বাড়তি কিছু খরচ হতে পারে। নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে বিশেষ কারণে ভুল-বোঝাবুঝি হতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সবার মন জয় করতে পারবেন।

বৃষ: মানসিক স্বাস্থ্য ভালো রাখুন। ভালোমন্দ যাই হোক, সেটি লুকিয়ে রাখবেন না। সতর্ক থাকুন, তোষামোদ করতে হবে। ব্যবসায় লাভ হতে পারে। শিক্ষার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। ভালো কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বাড়তে পারে। আজ আপনার পুরনো আশা পূরণ হতে পারে। আজ বাইরের অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।

মিথুন: পরিবারকে সময় দিন, না হয় মুশকিল। সম্পর্কে সমতা রাখাই ভালো। ব্যবসায় আনন্দ থাকবে না। মানসিক উন্নতি প্রয়োজন হবে। অনেকের কাছ থেকে কৃতিত্ব পাবেন। প্রেমিকার বিষয়ে অনেক কিছু জানতে পারবেন। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। সন্তানদের কর্মের শুভ খবর আসতে পারে। আইনি কাজ খুব ভালো হতে পারে। সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে।

কর্কট: ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আজকে না চাইতেই ভুল করে বসবেন। ব্যবসায় সাধারণ দিন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। মানসিক চাপের সৃষ্টি হবে। আর্থিক লেনদেন চলবে। শিক্ষার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। নিজের ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। দীর্ঘদিনের ইচ্ছাপূরণ হতে পারে।

সিংহ: ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করুন। মেজাজ খারাপ হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাত পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

কন্যা: সব কথা ফাঁস করবেন না। কর্মক্ষেত্রে অনেকে ভালোবাসবে আপনাকে। পছন্দসই কাজ করতে আজকে মন চাইবে। আর্থিক অবস্থার অবনতি ঘটবে। সীমাহীন সৃজনশীলতা আজকে লাভ দেবে। অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। আজ আপনার নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে।

তুলা: টাকাকড়ি আসতে পারে। তাৎক্ষণিক খরচ থেকে দূরে থাকুন। অযথা ঝামেলা এড়াতে হবে। নিজের স্বভাব পরিবর্তনের চেষ্টা করুন। সবকিছুতে জোর আজকে না খাটালে ভালো হবে। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: ব্যবহারে অস্থিরতা দেখাবেন না। গৃহ শান্তি যেন নষ্ট না হয়। প্রেমের আমেজ পাল্টাবে। সময়ের সঙ্গে সবকিছু বদলাবে। নিজের জন্য সময় বের করে নিন। চারপাশের মানুষের কাছ থেকে মন খারাপ হতে পারে। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো না। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভালো বুদ্ধি দিয়ে কর্মস্থলে উন্নতি করতে পারবেন। সম্পত্তি ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসার দিকে ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে।

ধনু: আজেক শক্তি থাকবে। তাড়াতাড়ি কাজ শেষ করুন। নিজের থেকে বেশি অন্যকে বিশ্বাস করবেন না। দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। কিছু কারণে বোকা প্রমাণিত হতে পারেন। নতুন কোনো কারণে ঝামেলায় পড়বেন। ব্যক্তিগত দিকে নজর দিন। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্থ চাকরির খোঁজ আসতে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। নিজের কিছু অপরকে দিতে হতে পারে।

মকর: উত্তেজনা থাকবে। নতুন পরিকল্পনা করতে পারেন। কাছের মানুষের কাছ থেকে অনেক কিছু জানাবেন। নানা কারণে মনঃক্ষুণ্ন হবে। কঠিন কাজ সম্পন্ন করবেন। ফাঁকা সময় সবার সঙ্গে কাটান। আজ ব্যয়বহুল দিন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। আজ বিতর্কে যাবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদ অনেক দূর যেতে পারে।

কুম্ভ: নিজের রসিকতা ছাড়বেন না। অসুস্থ থাকবেন। নিজেকে শান্ত রাখুন। অনেকই আপনার ভালো মানুষ হওয়ার সুযোগ নেবেন। কেউ কেউ ক্রোধের কারণে আজকে সমস্যায় পড়বেন। চারপাশে তাকান সমাধান রয়েছে। সময়ের সঙ্গে সব ঠিক হবে। নতুন কাজের চিন্তা ও পরিকল্পনা সফল হতে পারেন। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। আজ সামাজিক কাজে না যাওয়াই ভালো হবে।

মীন: আজকে সাফল্য থাকবে। কিছু মানুষের কাছ থেকে পরিত্রাণ পাবেন। ধর্মীয় স্থানে আজকে অনেক ভালো সুযোগ পাবেন। কিছু লোকের কাছ থেকে দূরে থাকলে ভালো। বন্ধুত্বকে সতেজ করে তুলুন। প্রেমে জটিলতা সৃষ্টি হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জনের সম্ভাবনা আছে। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে আত্মীয় আসতে পারে। আজ আপনার ব্যবহার বাজে হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তাভাবনা বাড়তে পারে।

Related Articles

Latest Articles