8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

ভিডিও ফেসবুকে ছাড়ল কথিত প্রেমিক, শেষে চলেই গেলেন তানিয়া

- Advertisement -
কলেজ শিক্ষার্থী তানিয়া

টাঙ্গাইলের মির্জাপুরে তানিয়া নামের এক কলেজছাত্রী সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামে এ ঘটনা ঘটে। তানিয়া ওই গ্রামের হারুন মিয়ার মেয়ে। তিনি মির্জাপুর মহিলা কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

সুইসাইড নোটে তানিয়া লেখেন, ‌’আমারে তুমরা সবাই মাফ কইরা দিও, আমার জন্য তুমাগো অনেক মান-সম্মান নষ্ট হইছে, আমি চাই না তুমাগো আরো মান-সম্মান নষ্ট হোক। তোমরা জানো না ঐতি কী কী করছে আমার সাথে। আমারে জোর কইরা ধর্ষণ করছে। তারপর আমার ছবি তুইলা সেই ছবি দিয়া আমার কাছে থাইকা দেড় লাখ টাকার জিনিস নিছে। ‘

তানিয়ার পারিবারিক সূত্র জানায়, একই ইউনিয়নের বুড়িহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে সিঙ্গাপুরপ্রবাসী সুজন মিয়া (২৪) প্রেমের ফাঁদে ফেলে তানিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। সুজন গোপনে তা ভিডিও ধারণ করেন। ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় তানিয়ার কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেন।

দুই সপ্তাহ আগে ওই ভিডিওটি একটি ফেসবুক আইডি থেকে ছেড়ে দেওয়া হয়। ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে তানিয়া মানসিকভাবে ভেঙে পড়েন। এক পর্যায়ে বুধবার বিকেলে তিনি সুইসাইড নোট লিখে তাদের বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এদিকে তানিয়ার আত্মহত্যার খবর জানাজানি হওয়ার পর অভিযুক্ত সুজন গাঢাকা দেন।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জনান, একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Latest Articles