10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

সোহেলের প্রতি আর কোনো টান নেই : সীমা

- Advertisement -
সোহেলের প্রতি আর কোনো টান নেই : সীমা
সোহেল খান ও সীমা সচদেব

বলিউড অভিনেতা ও সালমান খানের ভাই সোহেল খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ মামলা নিয়ে প্রথমবার মুখ খুললেন সোহেলের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব। সোহেলের প্রতি আর কোনো টান নেই, শুধু পরিবারের কথাই ভাবতে চান সীমা। পুরনো সম্পর্ক নিয়ে এখন কোনো অনুভূতিই নেই। বিবাহবিচ্ছেদ নিয়ে মনের ক্ষোভ এভাবেই প্রকাশ করলেন সীমা।

সম্প্রতি ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ এসে এমন কথাই জানালেন সীমা সচদেব। তিনি আরো বলেন, ‘সোহেলের প্রতি ভালোবাসা আছে, ভবিষ্যতেও থাকবে। সবার সামনে যখন জীবনের সমস্যাগুলো প্রকট হয়ে ওঠে তখন সেটা কারো জন্যই সুখকর হয় না। বরং অস্বস্তিটা বেড়ে যায়। জীবনকে সম্পূর্ণ ইতিবাচক দিক থেকে দেখার চেষ্টা করি। আমি অন্য কোনো বিষয় নিয়ে আর চিন্তিত নই। কোনো কিছুতেই আমার আর কিছু যায় আসে না। যাঁরা আমাকে চেনে- অর্থাৎ আমার পরিবার, ভাই-বোন, সন্তান- তাঁদের জন্য আমি ভাবি। ’

২০১৭ সালে প্রথমবার সোহেল ও সীমার ডিভোর্সের কানাঘুষা শোনা যায়। চলতি বছরের মে মাসে মুম্বাইয়ের এক পারিবারিক আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন এই তারকা দম্পতি। এরপর প্রায় তিন মাস কেটে গিয়েছে। প্রথমবার সোহেলের সঙ্গে বিবাহবিচ্ছেদ মামলা নিয়ে মুখ খুললেন সীমা সচদেব।

প্রসঙ্গত, ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবির সেট থেকে পরিচয় হয় সীমা এবং সোহেলের। সেখান থেকেই তাঁদের সম্পর্ক শুরু হয় এবং দুই পরিবারের সম্মতি ছাড়াই বিয়ে করেন তাঁরা। কিন্তু বিয়ের কিছু বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন সীমা এবং সোহেল। চলতি বছরের শুরুর দিকে তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন।

সূত্র : এপিবি আনন্দ।

Related Articles

Latest Articles