8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

কাজ পেতে পরিচালকদের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়াতেন অ্যাম্বার হার্ড

- Advertisement -

হলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল অ্যাম্বার হার্ড

ফের শিরোনামে হলিউডের জনপ্রিয় তারকা জনি ডেপ এবং তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড। তবে এবার চমকে দেওয়ার মতো তথ্যই বেরিয়ে এল! এই দুই তারকার অতীত সম্পর্কে একটি নতুন তথ্য ইন্টারনেটে প্রকাশিত হয়েছে, যা অবাক করেছে ভক্ত অনুরাগীদের।

সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, সিনেমায় কাজ পাওয়ার জন্য পুরুষদের সঙ্গে কারসাজি করে এবং বিছানায় যাওয়ার মাধ্যমে অ্যাম্বার বিনোদন জগতের শীর্ষে উঠেছিলেন! পরিচালকদের সঙ্গে যৌন সম্পর্কের বিনিময়ে মুখ্য চরিত্র বাগিয়ে নিতেন অ্যাম্বার, এমন অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

সেই প্রতিবেদন অনুযায়ী, অ্যাম্বার ‘অ্যাকোয়াম্যান’ এর পরিচালক জেমস ওয়ানের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন।

প্রতিবেদনে আরো বলা হয়েছে যে অভিনেত্রী পরিচালককে ব্ল্যাকমেইল করেছেন যার কারণে তিনি তাকে সিনেমাটির সিক্যুয়েলেও রাখেন। অন্যদিকে, এ অভিনেত্রীকে সিনেমা থেকে সরাতে চান নির্বাহীরা।

আরো একটি প্রতিবেদনে উঠে এসেছে যে, ডেপ এই সমস্ত কিছু জানতেন এবং হার্ড এর কাছ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন। পপ টপিক অনুসারে, ‘হলিউডে যেকোনো ব্যক্তি অ্যাম্বারের বন্য যৌনতার কথা শুনেছেন এবং দুঃখজনকভাবে ডেপও জানতেন এসব, এ নিয়ে কোনো সন্দেহ নেই। এই বিষয়টি তাকে ধীরে ধীরে এলোমেলো করে তোলে।

অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, কারা ডেলিভিনকেও মাদকের সঙ্গে জড়িত করেছিলেন অ্যাম্বার। জানা গেছে, অ্যাম্বার হার্ড আয়োজিত ‘সেক্স পার্টি’তে দুজনেই মাদক সেবন করেন।

জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের বিখ্যাত মামলাটি নিয়ে একটি চলচ্চিত্র তৈরি হচ্ছে। ‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’ শিরোনামে আত্মপ্রকাশ করবে সিনেমাটি।

Related Articles

Latest Articles