8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

রাশিফলে জেনে নিন, কী হতে চলেছে আজ

- Advertisement -
ফাইল ছবি

আজ সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো: মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ
কিছু প্রশ্নের উত্তর জানার চেষ্টা করুন। যদি লোকজন আপনার পরামর্শ, আদেশ বা আবেদন প্রত্যাখ্যান করে, তাদের জোর করার চেষ্টা করবেন না। পরিবর্তে, তাদের রাজি করান। যদি তারা আপনার সঙ্গে একমত হয়, তবে তাদের কী দুর্দান্ত সময় থাকবে! অবশ্যই আপনাকে আসলে নতুন তথ্য নিয়ে আসতে হবে! শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরে থাকা বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা বাড়বে।

বৃষ
যদি আপনার আত্মবিশ্বাস দিনের প্রথম দিকে ডুবে যায়, তবে চিন্তা করবেন না। বিকেলের শেষে আপনার প্রস্তুত হওয়া উচিত, নতুন উদ্যমে ভরা। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। প্রেমের জন্য ভালো সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। অতিরিক্ত খরচের জন্য ঋণ। আজ একটু খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভালো।
মিথুন
বুদ্ধির জোরে জটিলতা এড়াতে সমর্থ হবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। আজ পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। কোনো অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। ভালো কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক অসুবিধা হতে পারে। সন্তানের কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কর্কট
আজ সম্পত্তিসংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। সময়ের কাজ সময়ে শেষ করায় অনেকটাই স্বস্তি ফিরে পাবেন আপনি। আপনি সিদ্ধান্ত নিতে পারেন, বেশ বুদ্ধিমত্তার সঙ্গে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা। বাড়িতে কোনো খুশির খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে অশান্তি হতে পারে। পানিপথে বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।
সিংহ
সিংহ রাশির জাতক-জাতিকারা আজ ব্যস্ত সময় পার করবেন। অভিজ্ঞ ও প্রভাবশালী ব্যক্তিত্বের সঙ্গে দেখা হবে। অর্থ চুরি থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ বাধতে পারে। কোনো কজের মাধ্যমে আজ মহান হতে পারবেন। ভাই বা বোনের সঙ্গে সমস্যা হতে পারে। পাওনা অর্থ আদায়ে অশান্তির আশঙ্কা।

কন্যা
উন্নতির পথ প্রশস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসাসংক্রান্ত নতুন পরিকল্পনা কার্যকর করার জন্য আজকের দিনটি অনুকূলে রয়েছে। গুরুত্বপূর্ণ একটি আমন্ত্রণ পেতে পারেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়িতে আত্মীয়র জন্য চিন্তা বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধবে। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি হবে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন।

তুলা
খেলাধুলায় সাফল্য পেতে পারেন। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ পেতে পারেন। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা থাকবে। রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ হতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার আশঙ্কা আছে। দুপুরের পর ব্যবসা শুভ পরিবর্তন হবে। পেটের সমস্যা বাড়বে। পড়াশোনার জন্য খরচ হবে।

বৃশ্চিক
বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে পরিচয় হবে। ব্যবসায় উন্নতিতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পর অফিসে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিজ্ঞানবিষয়ক চিন্তা থাকবে। সবকিছু ইঙ্গিত দেয় যে চাপের ওপর আরও ঝামেলা থাকবে। পেটের যন্ত্রণা বাড়বে। ব্যবসায় নতুন চিন্তাভাবনা।
ধনু
কোনো বড় কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ আছে। ধর্মে আগ্রহ বাড়তে পারে। চাকরি ও ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষ শুভ। পরিবারে সুখ-শান্তি থাকবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। আপনি এখন যত বেশি অর্জন করবেন, আপনাকে পরবর্তীকালে তত কম করতে হবে। কোনো কারণে সংসারের কাজে অনীহা আসবে। ব্যবসার দিকে ভালো ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে।
মকর
শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। বিপদে বন্ধুর সাহায্য পাবেন। জীবনকে সম্পূর্ণ নতুন দৃষ্টিকোণ থেকে দেখার চেষ্টা করুন। আজ আত্মীয়রা শত্রুতা করতে পারেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। কাজের অতিরিক্ত চাপের জন্য শরীরে ক্লান্তি আসবে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় ভালো-মন্দ থাকতে পারে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে।

কুম্ভ
যেকোনো কাজ পরিকল্পনা করে করার চেষ্টা করুন। জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সময় নিন। নিজের কাজের প্রশংসা পেতে পারেন আজ। স্বাস্থ্যের যত্ন নিন। কজের জন্য ব্যস্ত থাকতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। পড়াশোনায় ভালো সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।
মীন
কাজের চাপ বাড়বে। প্রিয়জনের সঙ্গে আজ সাক্ষাৎ হতে পারে। পারিবারিক কাজে সারা দিন ব্যস্ত থাকতে হতে পারে। অতীতের কোনো সমস্যা সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। বিলাসিতার জন্য খরচ হতে পারে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে।

Related Articles

Latest Articles