8.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

সেই কোরিয়ান যুবককেই বিয়ে করলেন মডেল তৃণ

Afrina Razia Trina : সেই কোরিয়ান যুবককেই বিয়ে করলেন মডেল তৃণ - the Bengali Times

বাংলাদেশের র‌্যাম্প মডেলিংয়ে পরিচিত নাম তৃণ। পুরো নাম আফরিনা রাজিয়া তৃণ। গত ১৫ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বর কোরিয়ান নাগরিক জিনবো চৈ।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার শুটিং ক্লাবে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

তৃণর বর জিনবো চৈ একটি এনজিওতে চাকরি করেন। সেই সুবাদে বাংলাদেশে আসা। তৃণর সঙ্গে পরিচয় ঢাকাতেই। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। অবশেষে একে-অপরের সারাজীবনের সঙ্গী হলেন।

Afrina Razia Trina : সেই কোরিয়ান যুবককেই বিয়ে করলেন মডেল তৃণ - the Bengali Times

জিনবো চৈ বলেন, ‘আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শব্দ দূষণ, বায়ু দূষণ সহ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণর সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করে। আর বিয়ে করে তো এ দেশের জামাই হয়ে গেলাম।’

আরও পড়ুন :: মুক্তির আগেই কুয়েতে কেন নিষিদ্ধ হলো অজয়ের ‘থ্যাংক গড’ সিনেমা?

অন্যদিকে তৃণ বলেন, ‘আমার বর খুবই ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, বেশ আগেই থেকেই তৃণ-জিনবোর দুষ্টু-মিষ্টি প্রেম দেখেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাদের বেশ কিছু রিল ভিডিও ভাইরাল হয়েছে। জিনবোর মুখের বাংলা কথাও নেটিজেনরা বেশ পছন্দ করেছেন।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles