12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

‘রনি নিজেই আগুন, ওকে পোড়ায় কার সাধ্য?’ : মীর

- Advertisement -

দগ্ধ মীরাক্কেল চ্যাম্পিয়ন, উপস্থাপক ও অভিনেতা আবু হেনা রনি। ভর্তি আছেন হাসপাতালে। চিকিৎসক বলছেন এখনো শঙ্কামুক্ত নন তিনি। এদিকে তার সুস্থতা কামনায় ভক্ত অনুরাগীদের পাশাপাশি মীরাক্কেল নতুন ও পুরনো সদস্য সহ ঢাকা-কলকাতার শোবিজ অঙ্গনের সহকর্মীরাও উদ্বিগ্ন।

সকলেই রনির দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। মীরাক্কেল এর উপস্থাপক ও কলকাতার জনপ্রিয় অভিনেতা মীর আফসার আলী রনির জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করে ফেসবুকে লিখেছেন,‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘ভাইরে…তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আয়। এখনও অনেক আনন্দ বাকী। তোর কথায় অনেক হাসতে চাই। তোর দ্রুত আরোগ্য কামনা করি।’

আরও পড়ুন :: পুলিশের অনুষ্ঠানে যেভাবে দগ্ধ হলেন অভিনেতা রনি

অভিনেত্রী শাহনাজ খুশী লিখেছেন, রনি’র ছবির উপরে, শংকামুক্ত নন, এই কথাটা কোন ভাবেই মানতে পারছি না! যে প্রোগ্রামে রনি গেস্ট হিসাবে অংশ গ্রহণ করেছিল, এমনই অসংখ্য পুলিশের প্রোগ্রামে আমরা একসাথে আমন্ত্রিত হয়েছি। বেলুন উড়ানো, স্টেজে পারফর্ম করা সবই করেছি একসাথে। আমরা এসব প্রোগ্রাম গুলোতে নিশ্চিত থাকি, সার্বিক নিরাপত্তা নিয়ে! ভাবি, এখানে নিরাপদ না হলে, কোথায়ও নিরাপদ নয়! অথচ সেখানেই এই দুর্ঘটনা ভাবতে পারছি না কিছু! নিজেকে দেখতে পাচ্ছি তোর জায়গায় রনি!

তিনি আরও বলেন, ‘জুলাইয়ে শেষে ৯ দিন একসাথে লসএন্জেলসে একসাথে, একটা পরিবার হয়ে থেকেছি। বিদেশে বন্ধু চেনা যায়, সত্যিই তোকে নতুন করে চিনেছি। তাড়াতাড়ি ভাল হয়ে উঠ ভাই। তোর এওয়ার্ডের সার্টিফিকেটটা আমার লাগেজে দিয়েছিলি, সেটা নিয়ে যাবি! নিশ্চয় সবার দোয়ায় তুই আবার স্টেজ মাতাবি, আমি গালি দিলেও নির্লজ্জের মত হা হা হা করে হাসবি।

সংগীত, চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের বহু পরিচিত মুখ রনির আরোগ্য কামনা করছেন। আশাবাদ ব্যক্ত করছেন, খুব দ্রুতই সুস্থ হয়ে যেন রনি আবার কাজে ফিরতে পারে।

এদিকে শনিবার বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে রনির সর্বশেষ আপডেট জানিয়ে বলেন, ‘সকালে দগ্ধ দুজনের শরীরে ড্রেসিং করা হয়েছে। দুজনেরই শ্বাসনালিতে বার্ন রয়েছে। আবু হেনা রনির দুই হাত, কান ও মুখমণ্ডলের কিছু অংশসহ শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। আর পুলিশ সদস্য জিল্লুর রহমান দগ্ধ হয়েছেন ১৯ শতাংশ।’

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রনিসহ মোট পাঁচ জন গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়েছেন। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন রয়েছেন রনি।

স্ট্যান্ড-আপ কমেডিয়ান ছাড়াও তিনি একাধারে অভিনেতা, উপস্থাপক ও মডেল। তিনি ২০১১ সালে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স ৬’-এ বিজয়ী হন।

সূত্র : চ্যানেল আই

Related Articles

Latest Articles