10.9 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

পুলিশের অনুষ্ঠানে যেভাবে দগ্ধ হলেন অভিনেতা রনি

- Advertisement -

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। উপস্থিত ছিলেন আইজিপি বেনজীর আহমেদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব আখতার হোসেন।

খোঁজ নিয়ে জানা যায়, ওই অনুষ্ঠানে কিছু গ্যাস বেলুন রাখা ছিল ওড়ানোর জন্য। ত্রুটির কারণে বেশ কয়েকবার চেষ্টা করেও সেগুলো ওড়াতে ব্যর্থ হন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর সেগুলো নিয়ে যাওয়া হয় অনুষ্ঠানের উদ্বোধন মঞ্চের পেছনে।

কিছুক্ষণ পর স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের মূল মঞ্চের দিকে চলে যান। এরপরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে গিয়ে দেখা যায়, সব বেলুনই বিস্ফোরণ হয়ে চারদিকে ছড়িয়ে আছে। নিচে লুটিয়ে পড়ে আছেন আহতরা। সেখানে থাকা পুলিশ সদস্যরা আহতদের নিয়ে হাসপাতালের দিকে চলে যান।

আহতদের একজন জনিপ্রয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি। গ্যাস বেলুন বিস্ফোরণে তার শরীরের ২৪-২৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

গতকালের ওই ঘটনায় আরও চারজন দগ্ধ ও আহত হয়েছেন। তাদের মধ্যে অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের চিকিৎসা চলছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে।

রনির সবশেষ তথ্য জানাতে গিয়ে আজ শনিবার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন গণমাধ্যমকে বলেন, ‘আবু হেনা রনির শ্বাসনালী ও এক কান পুড়ে গেছে। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি শঙ্কামুক্ত নন, এখনই কিছু বলা সম্ভব নয়।’

সূত্র : আমাদের সময়

Related Articles

Latest Articles