12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

অবশেষে জানা গেল, কার মতো হতে চান সারা আলি খান

- Advertisement -

সারা আলি খান

বলিউডে এখনো নিজের জায়গাটা ঠিক পোক্ত করতে পারেননি। তেমন কোনো প্রভাব ফেলতে পারেননি অভিনয় জগতে। এমনই মনে করছেন সাইফ-কন্যা সারা আলি খান। বরং তিনি সমসাময়িক আর এক অভিনেত্রীর মতো কেরিয়ার গড়তে চান। এক সাক্ষাৎকারে খোলাখুলি তার নাম নিলেন সারা। তিনি আর কেউই নন, কাপুর পরিবারের নববধূ আলিয়া ভাট। গোটা বলিউড একাই মাতিয়ে রেখেছেন যে ২৯ বছর বয়সি নায়িকা, সারা হতে চান তারই মতো।

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা। তার পর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ এবং ‘আত্রঙ্গি রে’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাকে। পরবর্তী ছবির কাজও চলছে সারার। লক্ষ্মণ উতেকারের নতুন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। কিন্তু তা-ও যেন বছরগুলো ছাড়া ছাড়া। কাজের রেখাচিত্র দুর্বল। আলিয়ার সঙ্গে তুলনায় গেলে দেখা যাবে, তার হাতে কাজ উপচে পড়ছে। জমজমাট বছরভর।

সারার কথায়, ‘আলিয়া একই সঙ্গে করণ জোহরের একটা ছবি এবং সঞ্জয় লীলা বনসালির আর একটা ছবিতে কাজ করেছেন। আমি এমন জীবন কামনা করি। গাঙ্গু এবং রানি একই সঙ্গে হতে পারা স্বপ্নের মতো ব্যাপার। দু’বছরের ব্যবধানে ‘স্টুডেন্ট অক দ্য ইয়ার’ এবং ‘হাইওয়ে’ দেখেছি। এটা আশ্চর্যজনক।’

শুধু তা-ই নয়, গত দু’বছরে, আলিয়া ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ এবং ‘ব্রহ্মাস্ত্র’র মতো সফল ছবি উপহার দিয়েছেন। বহুমুখী চরিত্রে নিজের দক্ষতা প্রমাণ করেছেন।

২৭ বছরের সারার সামনে আদর্শ সেই আলিয়াই। বার বার তার সঙ্গেই নিজের তুলনা টেনে ফেলেন।

Related Articles

Latest Articles