10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

সত্যিই কি পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন শাহরুখপুত্র

- Advertisement -
সত্যিই কি পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন শাহরুখপুত্র
শাহরুখপুত্র আরিয়ান খান এবং পাকিস্তানি অভিনেত্রী সজল আলি

সোশাল মিডিয়ার যুগে কোনো কিছু লুকিয়ে রাখা বেশ মুশকিল। একদিন না একদিন ফাঁস হবেই। তার ওপর যদি তা হয় ভালোবাসার গল্প। তাহলে তো কথাই নেই।

নেটিজেনদের হঠাৎই চোখে পড়ল এক নতুন প্রেমের গল্প। আর এই গল্পের নায়ক-নায়িকা হলেন শাহরুখপুত্র আরিয়ান খান এবং পাকিস্তানি অভিনেত্রী সজল আলি। না, কোনো সিনেমার চিত্রনাট্য নয়। বরং এটি সত্যি প্রেমের গল্প।

সোশাল মিডিয়ায় শাহরুখপুত্র আরিয়ান খানের প্রচুর জনপ্রিয়তা। একটা ছবি পোস্ট করলেই হইচই পড়ে যায়। ঠিক এই হইচইয়ের মাঝেই আরিয়ানের প্রতি প্রেম উজাড় করলেন সজল। আরিয়ানের একটি ছবি পোস্ট করে ব্যাকগ্রাউন্ডে দিলেন শাহরুখের ‘হাওয়ায়ে’ গান। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি।

গুঞ্জন বলছে, আরিয়ান ও সজলের এই সোশাল মিডিয়ার প্রেম নাকি বেশ অনেক দিনের। যতই দিন গড়াচ্ছে, ততই নাকি প্রেম গভীর হচ্ছে। শোনা যাচ্ছে, আরিয়ান ও সজল নাকি টুকটাক নানা প্ল্যানও করছেন। তবে প্রেমের গভীরতা কতটা তা এখনো মাপতে পারেননি নেটিজেনরা। আরিয়ানও সজলের প্রেমে কতটা ডুবে রয়েছেন তা-ও স্পষ্ট নয়।

‘মম’ (২০১৭) ছবির মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন সজল আলি। ২০২০ সালে দীর্ঘদিনের প্রেমিক আহাদ রাজা মীরকে বিয়ে করেন সজল। সজলকে ফের একবার দেখা যাবে পরিচালক শেখর কাপুরের ‘হোয়াটস লাভ গট টু ডু উইথ ইট’ ছবিতে। এই ছবিতে সজলের সঙ্গে অভিনয় করেছেন শাবানা আজমি, লিলি জেমস, শাজাদ লতিফরা। তারই মাঝে আরিয়ানের সঙ্গে এই ‘প্রেমকাণ্ড’ শিরোনামে নিয়ে এলো পাকিস্তানি এই অভিনেত্রীকে।

Related Articles

Latest Articles