10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

স্ত্রীর মর্যাদা দেননা-মারধরও করেন গাজীপুরের কাউন্সিলর

- Advertisement -

স্ত্রীর মর্যাদা দেননা-মারধরও করেন গাজীপুরের কাউন্সিলর

স্ত্রীর মর্যাদা না দেওয়ায় ও মারধরের ঘটনায় গাজীপুর সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন এক নারী।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানায় অভিযোগটি দায়ের হয়।

অভিযোগে বলা হয়েছে, চলতি বছর ৬ জুন পারিবারিকভাবে অভিযোগকারীকে বিয়ে করেন ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লা। বিয়ের দেনমোহর ধরা হয় ৫ লাখ টাকা। বিয়ের পর কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লা স্ত্রীকে নিজ বাড়ি না নিয়ে তাকে তার বাবার বাড়িতেই রেখে দেন। পুরো বিষয়টি গোপনও রাখেন তিনি। বিয়ের পর স্ত্রী হিসেবে তাকে নিয়ে বিভিন্ন স্থানে রাত যাপন করেন নাছির। সম্প্রতি তাকে স্ত্রী মর্যাদা দিতে অস্বীকার করেন কাউন্সিলর। অভিযোগকারীকে কারণে-অকারণে অশ্লীল ভাষায় বকাঝকা করেন। তালাকের হুমকিও দেন।

আরও পড়ুন :: মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে মোবাইলে কল করে কোনাবাড়ী পল্লী-বিদ্যুৎ এলাকায় দেখা করতে বলেন কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লা। স্বামীর কথায় সেখানে গেলে তাকে মারধর করেন নাছির। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে কাউন্সিলর সেখান থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে কথা বলতে কাউন্সিলর নাছির উদ্দিন মোল্লার মোবাইলে কল করা হয়। রিসিভ করে ব্যস্ত আছেন জানিয়ে কল কেটে দেন নাছির।

অভিযোগের ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ভুক্তভোগী যে অভিযোগ করেছেন, সেটি নিয়ে তার পারিবারিক আদালতে যাওয়া উচিত ছিল। তারপরও আমরা অভিযোগ নিয়েছি। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: বাংলানিউজ

Related Articles

Latest Articles