8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বন্ধ ঘরে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

- Advertisement -

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। যেখানে বহু মানুষ তুলে ধরতে পারে তাদের প্রতিভা। শেয়ার করতে পারে অভিজ্ঞতা। সোশ্যাল মিডিয়া একটা অংশ হয়ে উঠেছে এখনকার প্রজন্মের কাছে। প্রজন্ম এবং সোশ্যাল মিডিয়া যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই পোস্ট করে ছবি ভিডিও এবং শেয়ার করে নেই নিজেদের প্রতিভার কার্যকলাপ। তারপর থেকেই ছড়িয়ে পড়ে বহু মানুষের মধ্যে। হয়ে ওঠে সেলিব্রিটি। সোশ্যাল মিডিয়া পোস্ট করা অনেক ভিডিও ছবি মানুষের পছন্দ করেন। সেই ছবি ভিডিও ছড়িয়ে পড়ে দ্রুত গতিতেও। পৌঁছে যায় অনেক মানুষের কাছে।

তেমনি ইন্সটাগ্রামে এক ভিডিও পোস্ট করেছেন এক বিবাহিত মহিলা। বদ্ধ ঘরে তার নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে বহু মানুষের কাছে। পছন্দ করেছেন নেটিজেনরা। তার নাচের ভিডিও তে রয়েছে মনকাড়া কারসাজি । আলোচনার বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের। ভিডিওটি ছড়িয়ে পড়ে pujakunduud ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

ভিডিওতে দেখা যাচ্ছে বদ্ধ ঘরে নৃত্য করছেন সেই বিবাহিত মহিলা। গুমি গুমি গানে অসাধারণ নাচের ভঙ্গি যেন আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন । পরনে রয়েছে কালো শাড়ি ও ম্যাচিং গোলাপি ব্লাউজ পরিহিত। মাথায় সিঁদুর স্পষ্ট দেখা যাচ্ছে ভিডিওতে। হাতে শাঁখা সুন্দর করে নৃত্য করছেন সেই গৃহ বধূ। ভিডিওতে পছন্দ করেছেন অনেক মানুষ। কমেন্টে ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘বিউটিফুল’, কেউ লিখেছেন, ‘ভেরি নাইস’, আবার কেউ লিখেছেন, ‘ লুকিং হট’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Kundu ❤️ UD (@pujakunduud)

Related Articles

Latest Articles