10.9 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

চোখে সানগ্লাস, মাথায় টুপি, হাতে ঠান্ডা পানীয়! স্মার্ট শিম্পাঞ্জির কর্মকাণ্ড দেখে নেটিজেনরা অবাক

- Advertisement -

সোশ্যাল মিডিয়ার পাতাতে আজ কোন কিছুই আর অধরা হয়ে থাকে না। গোটা বিশ্বে ঘটে যাওয়া রোজকার বিভিন্ন ঘটনা, সহজেই উঠে আসে নেট দুনিয়াতে। তাই মানুষের কাছেও বিভিন্ন জিনিসের জনপ্রিয়তা চরম হয়ে ওঠে। তবে এবার সম্পূর্ণ ভিন্ন এক জিনিস ধরা পরল সমাজমাধ্যমের পাতায় যেখানে এক শিম্পাঞ্জির কর্মকাণ্ডে অবাক হচ্ছেন মানুষ।

আদিমকালে বর্তমান যুগের মানুষও বনমানুষ হয়ে ঘুরে বেড়াতো, জঙ্গলের আরপাঁচটা জীবের মতো জীবন-যাপন করত। তবে বর্তমানে সে নিজেকে উন্নত করে, আধুনিকতার পাতায় নাম লিখিয়েছে। তবে শুধু মানুষই কেন সাম্প্রতিক যা ঘটনা ঘটলো তাতে দেখে বোঝাই যাচ্ছে, এখন শিম্পাঞ্জি, বনমানুষ বা হনুমানও হয়তো আধুনিক হওয়ার তালিকা থেকে বাদ যাবে না।

টুইটারে ‘creture Arena’ নামক অ্যাকাউন্ট থেকে পাবলিশ হওয়া ভিডিওতে দেখা গেছে; এক শিম্পাঞ্জি যার মাথায় টুপি, চোখে সানগ্লাস এবং হাতে শরবতের গ্লাস, যা থেকে সে মাঝে মাঝে চুমুক দিয়ে শরবতও খাচ্ছে। এরকম ভিডিও দেখে চোখ চড়কগাছ! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১ লাখ ৪০ হাজারে। অনেকেই এই কুল এবং স্মার্ট শিম্পাঞ্জির প্রশংসা করেছে। অনেকেই লিখেছে, “এত কুল তো আমিও না”! আবার কেউ বা লিখেছে, ছুটির দিনে আমি এভাবেই চিল করি”। এই ভিডিও নিয়ে বর্তমানে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়াতে।

Related Articles

Latest Articles