12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

সাবধান! স্ত্রী-প্রেমিকার সঙ্গে বিবাদের দিন আজ

- Advertisement -
ফাইল ছবি

আজ ১২ সেপ্টেম্বর ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য শান্তি পাবেন। নতুন কোনো কাজে প্রতি উৎসাহিত হবেন। হাতের কাজের জন্য সুনাম পেতে পারেন। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সাবধানতা অবলম্বন করুন। অর্থ সঞ্চয়ে মন দিয়ে আর্থিক বাজেট রক্ষা করুন। অন্যের সাহায্য ছাড়াই আজকের দিনে অর্থ উপার্জনে সক্ষম হবেন।

বৃষ: পুরোনো ভালোবাসার মানুষের সঙ্গে কাটানো সেরা সময়ের কথা মনে পড়বে। ফলে দিনভর বিষাদে ভুগতে পারেন। বর্তমান ভালোবাসার মানুষ বিষয়টি বুঝতে পারলে ফল শুভ হবে না। আজকের দিনে সহজেই যেকোনো সমস্যা এড়িয়ে যেতে পারবেন। আজকের দিনে নিজের জন্য কিছুটা খালি সময় পাবেন। বন্ধুরা আজকের দিনে আপনাকে খুশি রাখতে চাইবে। সকাল থেকে সমস্যা বাড়তে পারে শরীরে। ব্যবসায় সফলতার পাশাপাশি প্রচুর খরচও হবে।

মিথুন: নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের জন্য উদব্যস্ত হতে হবে। খুব কাছের কারো শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। অনেক দূর এগোতে পারবেন উচ্চশিক্ষায়। যেকোনো পরিস্থিতি সামলাতে প্রয়োগ করুন নিজের বুদ্ধি। দাঁড়াতে হতে পারে দুস্থ ব্যক্তির পাশে।

কর্কট: আজকের দিনে ভালোবাসার মানুষ আপনাকে খুশিতে রাখবেন, নয়তো বিবাদের সম্ভাবনা। ধর্মীয় স্থানে গেলে মন শান্ত হবে। বেশি উত্তেজনা শরীরের পক্ষে ভালো হবে না। যাদের সঙ্গে খারাপ সময় কাটে, তাদের থেকে দূরে থাকুন। আজ অনুষ্ঠান পরিচালনার শক্তি থাকবে আপনার। আজকের দিনে আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা হতে পারে। সামাজিক জমায়েতে উপস্থিত হওয়ার আগে মেজাজের পরিবর্তন করুন।

সিংহ: প্রিয়জনের কোনো খবর না পেয়ে মন খারাপ হবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। দিনটি ভালো-খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতির সম্ভাবনা। সম্পত্তির বিষয়ে আইনি সাহায্য নিতে হবে। শিল্পীদের জন্য খুব ভালো সময়।

কন্যা: শরীরের দিকে গুরুত্ব দিন। বাড়ির লোকদের কিছুটা সময় দিন। ভবিষ্যতে অর্থের প্রয়োজনে আজ থেকেই অর্থ সঞ্চয় শুরু করুন। প্রতিশ্রুতি পূরণ করতে না পারার কারণে প্রেমের সম্পর্কে সমস্যা আসতে পারে। প্রিয়জনের কোনো খবর না পেয়ে মন খারাপ হবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। দিনটি ভালো-খারাপ মিশিয়ে যাবে।

তুলা: আজ কারো কাছে খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। আজ সারা দিন আনন্দের মধ্য দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভালো সুযোগ পাবেন। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতির সম্ভাবনা। সম্পর্ক ভালো যাবে না।

বৃশ্চিক: অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতির আশঙ্কা। সদুপায়ে আয় বৃদ্ধি নিয়ে আলোচনা। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। বন্ধু এবং ভালোবাসার আপনার একঘেয়ে দিনের মাঝে কিছুটা খুশি এনে দেবে। সন্ধ্যার সময় সহকর্মীর সঙ্গে সময় কাটাতে গেলে কিছুটা সময় নষ্ট হবে। বাড়তি কোনো কাজের চাপ আসবে। প্রিয়জনের সঙ্গে নানা অশান্তির মধ্য দিয়ে দিনটি কাটবে। ধর্মের ব্যাপারে অর্থ সাহায্য করতে হবে।

ধনু: বন্ধুর থেকে সাবধান থাকুন। আজ সবার কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। আজ ব্যবসায় হিসাবের গন্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে গভীর আলোচনা হতে পারে। অর্থ সম্পর্কে যত্নবান হোন, তাহলে জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদেরও সমানভাবে গুরুত্ব দেয়া প্রয়োজন। দূরত্ব তৈরি হচ্ছে, বিবাহিত জীবনে দুজন দুজনের সঙ্গে কথা বলা দরকার।

মকর: অংশীদারি ব্যবসায় লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। শরীরে রোগের চাপ বাড়বে। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা হবে। বাবা-মায়ের চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসায় একটু সাবধান থাকা দরকার আজ। নিজের বুদ্ধির জোরে হারাতে সক্ষম হবেন শত্রুকে।

কুম্ভ: ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। আর্থিক সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান থাকুন। কর্মস্থানে একটু ব্যস্ত থাকতে হবে। পড়াশোনায় চাপ বাড়তে পারে। নীতির পরিবর্তন করতে হতে পারে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করায় মূল্যবান সময় নষ্ট হবে। আর্থিক দিক থেকে সচ্ছল থাকবেন। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে নিজেও সেখানে যুক্ত থাকুন।

মিন: বাড়তি কোনো কাজের চাপ আসবে। নানা অশান্তির মধ্য দিয়ে দিনটি কাটবে। ধর্মের ব্যাপারে অর্থ সাহায্য করতে হবে। সম্পত্তির বিষয়ে আইনি সাহায্য নিতে হবে। শিল্পীদের জন্য খুব ভালো সময়। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভালো। গরিবকে দান করুন। ছোটখাটো ব্যাপারে বাধতে পারে সংসারে অশান্তি। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে আজ।

Related Articles

Latest Articles