5.1 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ইবি শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী-শ্বশুর আটক

ইবি শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী-শ্বশুর আটক

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী মোড় এলাকায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী তাসনিম উর্মিকে (২৩) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত উর্মি চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

- Advertisement -

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে উর্মির পরিবারের অভিযোগের ভিত্তিতে তার স্বামী প্রিন্স এবং শ্বশুর হাসেম শাহকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় গাংনী থানায় হত্যা মামলা করেছে।

উর্মির বাবা গোলাম কিবরিয়া বলেন, বৃহস্পতিবার গভীর রাতে তার বেয়াই ফোনে জানান, উর্মি অসুস্থ; তাকে গাংনী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। কারণ জানতে চাইলে উর্মি জানালার সাথে ফাঁস দিয়েছে বলে জানানো হয়। সংবাদ পেয়ে দ্রুত স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে জানতে পারেন উর্মি মারা গেছে। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

শুক্রবার সকাল ৭টার দিকে পুলিশ মরদেহ থানা হেফাজতে নেয়।

এদিকে, ঘটনার পরে অভিযুক্ত স্বামী প্রিন্স আত্মগোপনে যায়। পরে বিকেল সাড়ে চারটার দিকে গাংনী থানা পুলিশ তাকে এবং তার বাবাকে আটক করেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করেছেন উর্মির সহপাঠী ও শিক্ষকরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, উর্মির শরীরে আঘাতের আলামত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। অভিযুক্ত প্রিন্স ও তার বাবাকে আমরা আটক করেছি। এ ঘটনায় হত্যা মামলা করেছে উর্মির পরিবার। তবে হত্যার বিষয়ে অস্বীকার করেছে প্রিন্স। যৌতুকের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে অনুমান করছি।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles