12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

সন্তান জন্ম দিয়ে স্কুলের পাশে ঝোপে ফেললেন কলেজছাত্রী, আটক স্কুলছাত্র প্রেমিক

- Advertisement -

একাদশ শ্রেণির একটি মেয়েকে গর্ভধারণের অভিযোগে পুলিশ দশম শ্রেণির এক ছেলেকে আটক করেছে। ১৬ বছর বয়সী মেয়েটি, একটি বাচ্চা ছেলের জন্ম দিয়েছে, তাকে তার স্কুলের কাছে ঝোপের মধ্যে ফেলে দিয়েছে। পরে এক ছাত্রী শিশুটির মরদেহ দেখতে পেয়ে সহকারী প্রধান শিক্ষককে খবর দেয়। সহকারী প্রধান শিক্ষক পুলিশকে খবর দেন।

জানা যায়, ভারতের তামিলনাড়ুর কুড্ডালোর জেলার এ ঘটনা ঘটেছে। সরকারি গার্লস উচ্চ মাধ্যমিক স্কুলের এক শিক্ষার্থী বৃহস্পতিবার ওই শিশুর মরদেহ দেখতে পান। পরে তিনি স্কুলের সহকারী প্রধান শিক্ষককে বিষয়টি অবহিত করেন। সহকারী প্রধান শিক্ষক পুলিশকে খবর দেন। স্কুলে পৌঁছে পুলিশের একটি দল মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চিদাম্বরমের কামরাজ সরকারি হাসপাতালে পাঠায়। পুলিশের সন্দেহ, কোনো এক ছাত্রী স্কুলের বিশ্রামাগারে বাচ্চা প্রসব করে ঝোপের মধ্যে ফেলে দিয়ে থাকতে পারে। পুলিশের জিজ্ঞাসাবাদে এক ছাত্রী সন্তান জন্ম দিয়ে ঝোপে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই গ্রামেরই একটি প্রাইভেট স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রের সঙ্গে প্রেম রয়েছে ওই কলেজছাত্রীর। এ ঘটনায় ওই ছাত্রের সম্পৃক্ততা পাওয়ায় তাকে আটক করে কিশোর বিচার বোর্ডের সামনে হাজির করে এবং তাকে একটি পর্যবেক্ষণ হোমে পাঠায়। আর ওই কলেজছাত্রীকে কামারাজ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র: টাইমস অফ ইন্ডিয়া।

Related Articles

Latest Articles