12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

বলাৎকারের পর কিশোরকে হত্যা!

- Advertisement -

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন থেকে শনিবার সকালে জিহাদ (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে কালুখালী থানা পুলিশ জিহাদের লাশ উদ্ধার করে। তবে কিশোর জিহাদকে হত্যা করা হয়েছে কিনা গতকাল সেই প্রশ্নের উত্তর জানা যায়নি।

আজ রবিবার (৪ সেপ্টেম্বর) ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিল্জ্জুামানসহ অনান্য পুলিশ সদস্যরা। ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি জিহাদের স্বজন, পুলিশের তদন্ত কর্মকর্তা, ঘটনাস্থলের পাশের বাসিন্দা সহ ময়নাতদন্ত করা ডাক্তারের সাথে কথা বলেন পুলিশ সুপার।

রাজবাড়ীর কালুখালী থানা সূত্রে জানা যায়, জিহাদ হত্যার দায়ে তার দাদা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের নামে মামলা কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশের একটি সূত্র থেকে নিশ্চিত করা হয়েছে, কিশোর জিহাদকে বলাৎকার করে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এই ঘটনার সাথে একাধিক আসামি জড়িত রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। সূত্রটি আরও বলেন, হত্যাকান্ডের ঘটনা জেনে খোদ পুলিশ সুপার নিজেই হতবাক হয়েছেন। দ্রুত তদন্ত কর্মকর্তাকে সহ অনান্য পুলিশ সদস্যকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আসামীদের গ্রেফতারের নির্দেশনা প্রদান করেছেন বলে জানা গেছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, জিহাদকে হত্যা করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ

Related Articles

Latest Articles