21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

বলিউড নায়িকার সঙ্গে প্রেম করছেন প্রভাস!

বলিউড নায়িকার সঙ্গে প্রেম করছেন প্রভাস!

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

- Advertisement -

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তকমা নিয়ে ঘুরছেন এই নায়ক।

এদিকে নয়া গুঞ্জন চাউর হয়েছে, বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন প্রভাস। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বলিউড অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস।

প্রেম-বিয়ে নিয়ে নেটদুনিয়ায় তুলকালাম চললেও মুখে কুলুপ এঁটে থাকেন প্রভাস। এবারো তার ব্যত্যয় ঘটেনি। আর কৃতি স্যাননও বিষয়টি নিয়ে নীরবতা পালন করছেন। আর এ পরিস্থিতিতে কৃতির পুরোনো একটি মন্তব্য সামনে এনে দুই দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা।

গত বছরে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস-কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস; তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

- Advertisement -

Related Articles

Latest Articles