19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্ত্রীর গোসলের ভিডিও দিয়ে ফেসবুকে ফলোয়ার বাড়ানোর চেষ্টা স্বামীর

স্ত্রীর গোসলের ভিডিও দিয়ে ফেসবুকে ফলোয়ার বাড়ানোর চেষ্টা স্বামীর
ছবি ইন্টারনেট

ফেসবুকে ফলোয়ার বাড়ানোর নেশায় মরিয়া হয়ে শেষমেশ নিজের স্ত্রীকেই গোপনে ব্যবহার করেছেন এক ব্যক্তি। স্ত্রীর গোসলের দৃশ্য গোপনে রেকর্ড করে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদ এলাকায়।

জানা গেছে, ফিরোজাবাদের বাসিন্দা সন্দীপ সার্কাসে কাজ করেন। ফেসবুকে নিজের ভিডিও পোস্ট করেন ঘন ঘন। কতজন ফলোয়ার বাড়লো, কতজন লাইক দিল, কতগুলো শেয়ার হলো, সব সময় এসবের প্রতি খেয়াল রাখেন তিনি। কিন্তু সম্প্রতি ফলোয়ারের সংখ্যা কমে যাওয়ায় চিন্তিত হয়ে পড়েন সন্দীপ। মরিয়া হয়ে ওঠেন ফলোয়ার বাড়াতে। তা করতে গিয়েই এরকম একটি কাজ করেন তিনি।

- Advertisement -

স্ত্রীকে ভিডিও কল করেছিলেন সন্দীপ। স্ত্রী গোসল করার সময় কলটি ধরেন। সেই সময় স্ত্রীকে না জানিয়েই তার গোসলের দৃশ্য রেকর্ড করতে থাকেন সন্দীপ। তারপর রেকর্ড করা সেই ভিডিও ফেসবুকে পোস্ট করেন তিনি।

ভিডিওটি পোস্ট করা মাত্রই প্রচুর পরিমাণে শেয়ার হতে থাকে। সন্দীপের স্ত্রীর কাছে ভিডিওটি পৌঁছালে তিনি জ্ঞানশূন্য হয়ে পড়েন। ভিডিও এবং ভিডিওর সময় মিলিয়ে দেখার পর তিনি বুঝতে পারেন কাজটি তার স্বামীর। সন্দীপকে দ্রুত ভিডিওটি মুছে ফেলার অনুরোধ করেন তিনি। কিন্তু সন্দীপ ভিডিও মুছতে রাজি হোননি।

উপায় না দেখে তিনি স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশের ভয়ে সন্দীপ ভিডিও মুছে ফেলেন এবং ধরা পড়ার ভয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দেন। কিন্তু এই সময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সূত্র : আনন্দবাজার।

- Advertisement -

Related Articles

Latest Articles