19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

সাবধান! স্ত্রী-প্রেমিকার সঙ্গে আট রাশির জাতকের বিবাদের দিন

সাবধান! স্ত্রী-প্রেমিকার সঙ্গে আট রাশির জাতকের বিবাদের দিন
ছবি সংগৃহীত

আজ শুক্রবার, ২ সেপ্টেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে। ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র, এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। আজ কোনো বিষয়ে সন্দেহ হওয়ায় স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ভালো ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝেশুনে কথা বলুন।

- Advertisement -

বৃষ: আজ সারা দিন হিসাব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। বাড়িতে প্রতিবেশী আসার সম্ভাবনা আছে। প্রেমে আশার সঞ্চার হতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।

মিথুন: বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। ব্যবসায় কোনো ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। হঠাৎ কোনো কিছু প্রাপ্তির সম্ভাবনা আছে। আজ অতিরিক্ত অর্থ খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে আজ। ব্যবসার ক্ষেত্র থেকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ।

কর্কট: ব্যবসায় বাধা নিয়ে চিন্তা। বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। সকালের দিকে শরীরের কোনো কষ্টের জন্য কাজের ক্ষতি। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে যে কোনো সিদ্ধান্ত নিন, নয়তো সংসারে সুখ চলে যাবে।

সিংহ: আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। নিজের কোনো সমস্যার কথা কাউকে না বলাই ভালো। কারোর কাছ থেকে অপ্রিয় সত্য কথা শুনতে হতে পারে।

কন্যা: ব্যবসায় বাধা নিয়ে চিন্তা। বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। দূর-সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনো কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা। মায়ের শারীরিক অবস্থার অবনতি। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। প্রেমিকার সঙ্গে সময় সম্পর্কের অবনতির সম্ভাবনা।

তুলা: যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নয়। আজ কোনো বিষয়ে সন্দেহ হওয়ায় স্ত্রীর বা প্রেমিকার সঙ্গে ঝামেলা বাধতে পারে। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন।

বৃশ্চিক: হৃদ্‌রোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। দামি কিছু প্রাপ্তি হতে পরে। আজ ভালো কোনো সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে।

ধনু: আজ সবার সঙ্গে বুঝে কথা বলুন। আজ ব্যবসায় কারোর থেকে উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। কোমরের নিচে কোনো যন্ত্রণা হতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ হতে পারে। প্রিয়জনের সঙ্গে সতর্ক হয়ে কথা বলুন, নয়তো সম্পর্কের অবনতি ঘটতে পারে।

মকর: বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। ব্যবসা খুব একটা ভালো যাবে না। মানসিকভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হবে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সকাল থেকে একটু সাবধানে চলুন, খারাপ কিছু ঘটতে পারে।

কুম্ভ: সামাজিক সম্মান বৃদ্ধি। আজ সকালের দিকে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। পড়াশোনার জন্য দিনটা খুব ভালো। অপ্রিয় সত্যি কথা বলায় স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

মীন: আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য আজ কোনো বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসায় শুভ খবর আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

- Advertisement -

Related Articles

Latest Articles