16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

মালা পরাতে গিয়ে খুলে গেল বরের প্যান্ট!

মালা পরাতে গিয়ে খুলে গেল বরের প্যান্ট!
ছবি সংগৃহীত

বরের ভিডিও ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয় কনের বিভিন্ন ধরনের কাণ্ড। কারণ কনেরা নিজের বিয়েতে অন্য রকম কিছু করার জন্য মজার মজার কাণ্ড ঘটান।

সেই মজার কাণ্ড ঘটাতে গিয়ে অনেক সময় এমন কিছু করে ফেলেন, যা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার বরের একটি ভিডিও হৈচৈ ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের মণ্ডপে খুলে গেছে বরের পায়জামা। কনেকে মালা পরাতে গিয়ে খুলে যায় বরের পায়জামা। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

- Advertisement -

ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। একটি ইনস্টাগ্রামের প্রফাইল থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে রয়েছেন বর ও কনে। সেই সময় তাদের মালাবদল হচ্ছে। সেই মণ্ডপে আরো অনেকে দাঁড়িয়ে রয়েছেন, চারদিকে খুশির পরিবেশ। কনে প্রথমে বরকে মালা পরিয়ে দেন। এরপর বর কনেকে মালা পরিয়ে দেন। এর পরই আচমকা বরের পায়জামা খুলে যায়। প্রথমে বর কিছু বুঝতে না পারলেও, কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি বুঝে যান কী হয়েছে। বর সঙ্গে সঙ্গে পায়জামা ওঠাতে থাকেন। তা দেখে কনে আর হাসি চেপে রাখতে পারেন না। একই সঙ্গে সেখানে উপস্থিত সকলেই হেসে ওঠেন। সবাইকে দেখে ওই বরও হাসতে শুরু করেন এবং পায়জামা পরতে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও ছড়িয়ে রয়েছে। কিন্তু সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে কেউ হাসি থামাতে পারছে না। বিয়ের মণ্ডপে সকলের সামনে এমন কাণ্ড ঘটে বরের সঙ্গে, যা হয়তো স্বপ্নেও কেউ ভাবতে পারে না। নিজের বিয়েতে ওই বরের সঙ্গে এমন ঘটনা ঘটেছে, যা তার সারা জীবন মনে থাকবে। বিশেষ দিনে বরের সঙ্গে ঘটেছে মজার এক ঘটনা।

সূত্র : এই সময়

- Advertisement -

Related Articles

Latest Articles