5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

কাউন্সিলর হলেন রোজ মিল্কজিন

কাউন্সিলর হলেন রোজ মিল্কজিন
টরন্টো সিটি কাউন্সিল সোমবার রোজ মিল্কজিনকে ওয়ার্ড ১ এর ইটোবিকোক নর্থের কাউন্সিলর হিসাবে নিযুক্ত করেছে

টরন্টো সিটি কাউন্সিল সোমবার রোজ মিল্কজিনকে ওয়ার্ড ১ এর ইটোবিকোক নর্থের কাউন্সিলর হিসাবে নিযুক্ত করেছে। প্রাক্তন কাউন্সিলর মাইকেল ফোর্ড প্রাদেশিক নির্বাচনে এলাকার প্রতিনিধিত্বকারী একটি আসনে জয়ী হওয়ার পর আসনটি শূন্য ঘোষণা করা হয়। ২৪ জুন

কাউন্সিল রোজমেরি ব্রায়ানকে বাকি মেয়াদের জন্য আসনটি ধরে রাখার জন্য নিযুক্ত করে। যদিও ব্রায়ান তার অ্যাপয়েন্টমেন্টের কয়েক ঘন্টা পরেই ইস্তফা দিয়েছিলেন যখন বেশ কয়েকটি অ্যান্টি-এলজিবিটিকিউ২এস ফেসবুক পোস্ট প্রকাশিত হয়েছিল।

- Advertisement -

ভোটাররা ২৪ অক্টোবর একটি নতুন কাউন্সিল বাছাই করতে ভোটে নামতে চলেছে৷ আইন অনুসারে সিটি কাউন্সিলকে কাউন্সিলের শূন্যপদগুলো পূরণ করতে হবে যখন তারা পরবর্তী পৌর নির্বাচন থেকে ৯০ দিনের বেশি সময় পার হয়ে যায়।

মিল্কজিন টরন্টো এবং মিসিসাগায় নির্বাচিত কয়েকজন কর্মকর্তার নির্বাহী সহকারী হিসেবে কাজ করেছেন এবং শহরের মিউনিসিপ্যাল লাইসেন্সিং এবং স্ট্যান্ডার্ড ডিভিশনে বিগত ১৮ বছর ধরে বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি সাবেক এমপিপি এবং টরন্টোর মেয়র ডেনিস কোটের স্ত্রী।

১৭ জন প্রার্থী এই পদের জন্য আবেদন করেছিলেন, কিন্তু কাউন্সিল সিদ্ধান্ত নেওয়ার আগে তাদের প্রত্যেকের কথা শোনার জন্য কিছুটা সময় নিয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles