14.8 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

টিকটকে ডিভোর্স নিয়ে ভিডিও, ১১০০ কিমি পাড়ি দিয়ে স্ত্রীকে হত্যার পর সাবেক স্বামীর আত্মহত্যা

- Advertisement -
ছবি: সংগৃহীত

নিজের ডিভোর্স নিয়ে টিকটকে ভিডিও আপলোড করায় এক পাকিস্তানি-আমেরিকান নারীকে ১১০০ কিলোমিটার পাড়ি দিয়ে হত্যা করেছে তার সাবেক স্বামী। গত মাসে শিকাগোতে ঘটনাটি ঘটে। ভুক্তভোগী ওই নারীর নাম সানিয়া খান। সানিয়ার সাবেক স্বামী ৩৬ বছর বয়সী রাহেল আহমেদ পরে বন্দুক দিয়ে আত্মহত্যা করেন। মঙ্গলবার (৯ আগস্ট) এনডিটিভি এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে।

ফক্স নিউজ জানায়, সাবেক স্ত্রী সানিয়া বিবাহ ও ডিভোর্স নিয়ে টিকটকে ভিডিও আপলোড করার পর রাহেল জর্জিয়া থেকে শিকাগোতে আসেন। স্থানীয় পুলিশের উদ্ধৃতি দিয়ে ফক্স নিউজ আরও জানায়, গত ১৮ জুলাই বিকেল সাড়ে চারটার দিকে সানিয়া খান ও রাহেল আহমেদের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পায় পুলিশ।

বিবিসি জানায়, সানিয়া বিবাহিত জীবনের ট্রমা এবং বিবাহবিচ্ছেদ নিয়ে মহিলাদের পক্ষের কণ্ঠস্বর হিসেবে বিভিন্ন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতেন। তার মৃত্যুতে তার বন্ধুরা শোকে মূহ্যমান হয়ে পড়েছেন।

একটি টিকটক ভিডিওতে সানিয়া বলেছিলেন, কীভাবে তিনি তার সম্প্রদায় ও পরিবার দ্বারা পুশব্যাকের শিকার হয়েছিলেন। নিজেকে তিনি তার সম্প্রদায়ের ‘কালো ভেড়া’ হিসাবে বর্ণনা করেছিলেন। মৃত্যুকালে টিকটকে তার ২০ হাজার অনুসারী ছিল।

ইনস্ট্রাগ্রামে বেশ সক্রিয় ছিলেন সানিয়া। নিজের কাজের মাধ্যমে বেশ ফ্যান-ফলোয়ার তৈরি করে ফেলেছিলেন তিনি। বিয়ের ফটোগ্রাফি, মাতৃত্বের শুটিং, বেবি শাওয়ারসহ বেশ কিছু কাজ করতেন তিনি।

Related Articles

Latest Articles