2.1 C
Toronto
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

বিয়ের আসরেই বর-কনের হাতাহাতি, ভিডিও ভাইরাল

বিয়ের আসরেই বর-কনের হাতাহাতি, ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

বিশ্বজুড়ে বিয়ের রয়েছে ঐতিহ্যবাহী নানা রীতিনীতি। তবে আচার-অনুষ্ঠান মেনে বিয়ে করতে গিয়েও অনেক সময় ঘটে যায় অদ্ভুত সব ঘটনা। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে নেপালে। যেখানে বিয়ের আসরেই হাতাহাতিতে জড়িয়েছেন বর-কনে। আর এ ঘটনারই একটি ভিডিও ঝড় তুলেছে ইন্টারনেটে।

ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানেই তীব্র কিন্তু হাস্যকর লড়াইয়ে জড়িয়ে পড়েছেন বর ও কনে।

- Advertisement -

সংক্ষিপ্ত ওই ভিডিওতে প্রথমে বর-কনেকে নেপালের ঐতিহ্যবাহী বিয়ের পোশাক পরে মণ্ডপে বসে থাকতে দেখা যায়। এরপর নিয়ম মেনে তারা একে-অপরকে খাবার খাওয়ানোর সময়ই ঘটে বিপত্তি। কারণ কে কাকে আগে খাওয়াবেন তা নিয়ে ধাক্কাধাক্কি শুরু করেন ওই নব-দম্পতি, একপর্যায়ে যা তীব্র লড়াইয়ে রূপ নেয়। পরে তাদের আত্মীয়-স্বজনদের লড়াই থামাতে দেখা যায় ভিডিওতে। খবর এনডিটিভির।

সামাজিক মাধমে ছড়িয়ে পড়া ভিডিওটিতে এ পর্যন্ত ৭০ হাজারের বেশি লাইক পড়েছে। আর এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ভিউয়াররা।

একজন লিখেছেন, ‘পৃথিবীতে এসব কী ঘটছে?’ অন্য একজন ব্যাখ্যা করে বলেছেন, ‘এটি একটি ঐতিহ্য (নেপালের)। বর এবং কনের মধ্যে কে কাকে আগে খাওয়াবেন, এটি তেমন এক প্রতিযোগিতার মতো। কিন্তু বিষয়টিকে তারা (নব-দম্পতি) অনেক দূর নিয়ে গেছে’।

অন্য একজন মজা করে লিখেছেন, ‘পরিবার এবং বন্ধুদের সামনে না করে (লড়াই), তারা হোটেলে যাওয়া পর্যন্ত অন্তত অপেক্ষা করতে পারতেন’।

 

- Advertisement -

Related Articles

Latest Articles